খুলনা | শনিবার | ২৫ জানুয়ারী ২০২০ | ১২ মাঘ ১৪২৬ |

Shomoyer Khobor

খুলনা আ’লীগের আজকের সম্মেলনের ব্যতিক্রমী দিক

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ১০ ডিসেম্বর, ২০১৯ ১২:১০:০০

বিজয়ের মাস ডিসেম্বর। এমাসেই আজকের দিনে প্রথমবারের মতো খুলনা মহানগর ও জেলা আ’লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। টানা তৃতীয়বার রাষ্ট্র পরিচালনা করছে আ’লীগ। ফলে তৃণমূল নেতাকর্মী-সমর্থকরা উজ্জীবিত। এসব কারণে খুলনা আ’লীগের এবারের সম্মেলনে ব্যতিক্রমী নতুন মাত্রা পেয়েছে। প্রায় পাঁচ বছর পর আজ সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। অতীতের যেকোন সময়ের চেয়ে বর্তমানে খুলনায় দলটির সংখ্যাঘনিষ্ঠতা বেড়েছে।
আজ বেলা সাড়ে ১১টায় খুলনা সার্কিট হাউজ ময়দানে সম্মলেনর প্রথম পর্বের উদ্বোধন করলেন আ'লীগের সভাপতিমন্ডলীর সদস্য  পীযুষ কান্তি ভট্টাচার্য । দ্বিতীয় অধিবেশন অনুষ্ঠিত হবে বিকেল তিনটায় খুলনা অফিসার্স ক্লাবে।
এরআগে সর্বশেষ ২০১৪ সালের ২৯ নভেম্বর মহানগর আ’লীগের সম্মেলনে তালুকদার আব্দুল খালেক সভাপতি ও মিজানুর রহমান মিজানকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছিল। এর প্রায় দুই বছর পর ২০১৬ সালের ৪ সেপ্টেম্বর নগর আ’লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। আর ২০১৫ সালের ২৬ ফেব্র“য়ারি জেলা আ’লীগের সম্মেলনে শেখ হারুনুর রশিদকে সভাপতি ও এসএম মোস্তফা রশিদী সুজা সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এর নয় মাস পর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছিল। গত বছর ১৮ জুলাই চিকিৎসাধীন অবস্থায় জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোস্তফা রশিদী সুজার ইন্তেকাল করেন।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ












খুলনায় অস্থির চালের বাজার

খুলনায় অস্থির চালের বাজার

২৫ জানুয়ারী, ২০২০ ০১:১৫