খুলনা | মঙ্গলবার | ১৮ ফেব্রুয়ারী ২০২০ | ৫ ফাল্গুন ১৪২৬ |

Shomoyer Khobor

অনূর্ধ্ব-১৮ জাতীয় ক্রিকেট

টানা দ্বিতীয় জয়ে শীর্ষে খুলনা

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত ১০ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০

টানা দ্বিতীয় জয়ে শীর্ষে খুলনা

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) গেম ডেভলেপমেন্টের আয়োজনে ইয়ং টাইগার্স অনূর্ধ্ব-১৮ জাতীয় ক্রিকেটে টানা দ্বিতীয় জয় পেয়েছে খুলনা বিভাগ। গতকাল সোমবার কক্সবাজার শেখ কামাল স্টেডিয়ামে ম্যাচের তৃতীয় দিনে বরিশালের বিপক্ষে ৮৯ রানের জয় পায় খুলনা বিভাগ। গতকাল দ্বিতীয় ইনিংসে জয়ের জন্য ২১৫ রানের লক্ষ্যে খেলতে নেমে বরিশাল বিভাগ ১২৫ রানেই অল আউট হয়ে যায়। ফলে বড় জয় পায় খুলনা। 
২১৫ রানের জয়ের লক্ষ্যে  খেলতে নেমে শুরু  থেকেই বরিশালের ব্যাটসম্যানদের চেপে ধরে খুলনার বোলাররা। দলীয় ২৪ রানে প্রথম উইকেট হারায় তারা। এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে। তেমন ভাবে ক্রিজে স্থায়ী হতে পারেননি বরিশালের কোন ব্যাটসম্যান। শেষ পর্যন্ত ১২৫ রানেই গুটিয়ে যায় তারা। দলের হয়ে সর্বোচ্চ ২৭ রান করেন মোহাইমিন ইসলাম পিয়াল। এছাড়া ইফতি ২৪, জহিরুল ইসলাম অপরাজিত  থাকেন ১৯ রান করে। খুলনার হয়ে দারুণ বোলিং করেন মোহাম্মদ জীবন। তিনি একাই নেন ৪ উইকেট। এছাড়া তকি ইয়াসির রাহাত ২টি এবং আশিক ও সাইফুল একটি করে উইকেট নেন। 
এর আগে নিজেদের দ্বিতীয় ইনিংসে খুলনা বিভাগ অল আউট হয় ১৭২ রানে। সর্বোচ্চ ৩৭ রান করে করেন শাহজাহান সরদার ও সিয়াম আল সাকিব। বরিশালের হয়ে একাই ৫টি উইকেট নেন হাসিব হাওলাদার। এর আগে নিজেদের প্রথম ইনিংসে খুলনা বিভাগ ১৫১ ও বরিশাল বিভাগ ১০৯ রান করেছিলো। ম্যাচ সেরার পুরস্কার জিতে নেন খুলনার মোহাম্মদ জীবন। 
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ

যুবাদের বিশ্বজয়ই সালমাদের অনুপ্রেরণা

যুবাদের বিশ্বজয়ই সালমাদের অনুপ্রেরণা

১৮ ফেব্রুয়ারী, ২০২০ ০০:৫১










সরকারি মডেল ও লায়ন্স স্কুলের সহজ জয়

সরকারি মডেল ও লায়ন্স স্কুলের সহজ জয়

১৭ ফেব্রুয়ারী, ২০২০ ০০:০০



ব্রেকিং নিউজ










প্রাণের মেলামঞ্চে বইয়ের  মোড়ক উন্মোচন

প্রাণের মেলামঞ্চে বইয়ের  মোড়ক উন্মোচন

১৮ ফেব্রুয়ারী, ২০২০ ০০:৫৯


ভাষা আন্দোলনের দিনগুলি

ভাষা আন্দোলনের দিনগুলি

১৮ ফেব্রুয়ারী, ২০২০ ০০:৫৮