খুলনা | রবিবার | ১৯ জানুয়ারী ২০২০ | ৬ মাঘ ১৪২৬ |

Shomoyer Khobor

বিদেশি পিস্তল, ওয়ান শ্যুটারগান গুলি ও দেশী অস্ত্র জব্দ

র‌্যাবের অভিযানে নগরীর তালিকাভুক্ত সন্ত্রাসী রিপন ও দুই সহযোগী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ০৬ ডিসেম্বর, ২০১৯ ০০:৩৯:০০

র‌্যাবের অভিযানে নগরীর তালিকাভুক্ত সন্ত্রাসী রিপন শেখ ওরফে কনডম রিপন (৩৩) আগ্নেয়াস্ত্র, গুলি, দেশী অস্ত্রসহ গ্রেফতার হয়েছে। এ সময় তার দু’জন সহযোগী আব্দুল্লাহ কাওছার (২৪) ও ইকবাল শেখ (২৭) কেও গ্রেফতার করা হয়। গতকাল বৃহস্পতিবার প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-৬’র অধিনায়ক লেঃ কর্নেল সৈয়দ মোহাম্মদ নুরুস সালেহীন ইউসুফ পিএসসি এ তথ্য জানিয়েছেন। 
সন্ত্রাসী কনডম রিপনের বিরুদ্ধে সন্ত্রাস ও চাঁদাবাজির অভিযোগে বিভিন্ন থানায় আটটি মামলা রয়েছে। সে বার্মাশিল ঘাট মালিক সমিতির সভাপতি বলেও জানা গেছে। অভিযানে স্পেশাল কমান্ডার মেজর এএম আশরাফুল আলম ও এএসপি তোফাজ্জল হোসেন নেতৃত্ব দেন।  
প্রেস ব্রিফিংয়ে র‌্যাব অধিনায়ক আরও জানান, বুধবার দিবাগত গভীর রাতে র‌্যাব-৬’র সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দিঘলিয়া উপজেলার ফরমায়েশখানা এলাকা থেকে বনসার বলীর ছেলে কনডম রিপনকে তার বাসা থেকে গ্রেফতার করা হয়। এ সময় রিপনের স্বীকারোক্তি মতে তার বাড়ির পাশের কবরস্থান থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি ওয়ান শ্যুটারগান, ৯ রাউন্ড গুলি, ১টি ম্যাগাজিন, ৭টি রামদা, চারটি মোবাইল, চারটি সিম কার্ড, একটি মেমোরি কার্ড উদ্ধার করা হয়। রিপন বার্মাশিল ঘাট মালিক সমিতির সভাপতি ও দিঘলিয়ার তালিকাভুক্ত সন্ত্রাসী। তার নামে বিভিন্ন থানায় আটটি মামলা রয়েছে। এরপর রিপনের দেওয়া তথ্যের ভিত্তিতে তার সহযোগী পাবনা জেলা সদরের বাবুল শেখের ছেলে আব্দুল্লাহ কাওছার (২৪) ও নগরীর খালিশপুরের মোঃ আকরাম শেখের ছেলে ইকবাল শেখ (২৭)-কে গ্রেফতার করা হয়। এ দু’জনের বাসা থেকে ১২টি রামদা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে। 
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ

শহিদ জিয়ার ৮৪তম জন্মবার্ষিকী আজ

শহিদ জিয়ার ৮৪তম জন্মবার্ষিকী আজ

১৯ জানুয়ারী, ২০২০ ০১:০২













ব্রেকিং নিউজ

শহিদ জিয়ার ৮৪তম জন্মবার্ষিকী আজ

শহিদ জিয়ার ৮৪তম জন্মবার্ষিকী আজ

১৯ জানুয়ারী, ২০২০ ০১:০২