খুলনা | শুক্রবার | ০৬ ডিসেম্বর ২০১৯ | ২২ অগ্রাহায়ণ ১৪২৬ |

Shomoyer Khobor

আজ রূপসা ও পাইকগাছায় জানাজা

সংসদ সদস্য বাবু’র মায়ের  ইন্তেকাল : শোক 

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ২৫ নভেম্বর, ২০১৯ ০০:৫৮:০০

খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনের সংসদ সদস্য ও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আক্তারুজ্জামান বাবু’র মা ফাতিমা খানম (৬৮) পাকস্থলীসহ নানা জটিল রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রবিবার সকাল পৌনে ৯টার দিকে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন...আমরাতো আল্লাহর এবং আমরা আল্লাহর কাছেই ফিরে যাবো)। মৃত্যুকালে তিনি তার স্বামী, তিন পুত্র, আত্মীয় স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ভারতের ভেলরের সিএমসি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখান থেকে তাকে গতকাল রবিবার সকালে খুলনায় নিয়ে আসার পথে বাংলাদেশ সীমান্ত পার হওয়ার পর শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মরহুমার প্রথম নামাজে জানাজা আজ সোমবার সকাল ১০টায় রূপসার রাজাপুর (মিলকী-দেয়াড়া) ঈদগাহ ময়দানে এবং আসরবাদ দ্বিতীয় নামাজে জানাজা পাইকগাছার গড়–ইখালী আলমশাহী ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে। পরে মরহুমার পিতা-মাতার কবরের পাশে তাকে সমাহিত করা হবে। জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ আবু সাঈদ খান বিষয়টি নিশ্চিত করেছেন।
আ’লীগ :  খুলনা-৬ আসনের সংসদ সদস্য মোঃ আকতারুজ্জামান বাবু’র মায়ের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন  কেন্দ্রীয় নেত্রী, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, নগর আ’লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, জেলা আ’লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ, নগর  আ’লীগের সাধারণ সম্পাদক, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান, জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এড. সুজিত কুমার অধিকারী। 
অনুরূপ শোক প্রকাশ, মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন খুলনা-৪ আসনের সংসদ সদস্য ও বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মূর্শেদী, মহানগর যুবলীগের আহ্বায়ক শফিকুর রহমান পলাশ ও যুগ্ম-আহ্বায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ পারভেজ হাওলাদার ও সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন, নগর শ্রমিক লীগের সভাপতি আবুল কাশেম মোল্লা ও সাধারণ সম্পাদক রনজিত কুমার ঘোষ, জেলা কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা বি এম জাফর, সাধারণ সম্পাদক শেখ মোঃ পীর আলী, খুলনা ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (কেসিআরএ) সভাপতি এইচএম আলাউদ্দিন, সাধারণ সম্পাদক সোহাগ দেওয়ান, টিভি রিপোর্টার্স ইউনিটির সভাপতি মল্লিক সুধাংশু ও সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আবু সাঈদ ও সাধারণ সম্পাদক হাসান আল মামুন, পূজা উদ্যাপন পরিষদ নগর শাখার সভাপতি শ্যামল হালদার ও সাধারণ সম্পাদক প্রশান্ত কুমুার কুন্ডু প্রমুখ।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ

শিল্পী কালিদাস কর্মকার আর নেই

শিল্পী কালিদাস কর্মকার আর নেই

১৯ অক্টোবর, ২০১৯ ০০:৩১


সাংবাদিক সুবীর রায়ের পরলোকগমন

সাংবাদিক সুবীর রায়ের পরলোকগমন

০৫ সেপ্টেম্বর, ২০১৯ ০১:২১











ব্রেকিং নিউজ


বিজয়ের মাস ডিসেম্বর 

বিজয়ের মাস ডিসেম্বর 

০৬ ডিসেম্বর, ২০১৯ ০০:৫২

নিরালায় কেডিএ’র উচ্ছেদ অভিযান

নিরালায় কেডিএ’র উচ্ছেদ অভিযান

০৬ ডিসেম্বর, ২০১৯ ০১:১৫