খুলনা | রবিবার | ১৫ ডিসেম্বর ২০১৯ | ১ পৌষ ১৪২৬ |

Shomoyer Khobor

আজ থেকে ৩০ নভেম্বর যে সকল স্থানে বন্ধ থাকবে বিদ্যুৎ সরবরাহ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ২২ নভেম্বর, ২০১৯ ০১:০২:০০

আজ থেকে ৩০ নভেম্বর যে সকল স্থানে বন্ধ থাকবে বিদ্যুৎ সরবরাহ

নগরীর বিভিন্ন স্থানে আজ শুক্রবার থেকে ৩০ নভেম্বর পর্যন্ত ফিডারের লাইনের দুই পাশের গাছের শাখা-প্রশাখা কাটার জন্য বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। আজ শুক্রবার সকাল ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত ৩৩ কেভি লাইন নগরীর সিটি ইন থেকে লবণচোরা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। 
এদিকে গতকাল বৃহস্পতিবার বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর নির্বাহী প্রকৌশলী মোঃ মাহমুদুল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামীকাল শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত হরিণটানা ফিডারের আমতলা, ইব্রাহিমিয়া মাদ্রাসা রোড, ক্ষেত্রখালী খালপাড় রোড, বান্ধা বাজার, ৮০ বিঘা, লবণচরা থানা এলাকা, পূর্ব মুহাম্মাদ নগর, সুড়িখাল, ইসলামপাড়া ও তদসংলগ্ন আবাসিক এলাকা। 
২৫ নভেম্বর সোমবার সকাল ৮টা থেকে বিকাল ৩টা পর্যন্ত দোলখোলা ফিডারের ৭ রাস্তা, শিতলাবাড়ী, মৌলভীপাড়া, টিবি বাউন্ডারী রোড, টুটপাড়া সেন্ট্রাল রোড, লোহা গেট, পূর্ব বানিয়াখামার, রাস্তার মাথা ও তদসংলগ্ন আবাসিক এলাকা। 
২৭ নভেম্বর বুধবার সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত টুটপাড়া ফিডারের কেডিএ এভিনিউ, রয়্যাল চত্বর, টুটপাড়া, দিলখোলা রোড, জোড়াকল বাজার, দারোগাপাড়া, তালতলা হাসপাতাল রোড, টুটপাড়া মেইল রোড, মহিড়বাড়ি খালপাড়, ফরিদ মোল্লার মোড়, পশ্চিম টুটপাড়া, মোল্লাহ বাড়ির মোড় ও তদসংলগ্ন আবাসিক এলাকা। 
২৮ নভেম্বর বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বাগমারা ফিডারের ইকবাল নগর, পুরাতন সন্ধ্যা বাজার, রায়পাড়া, মুসলমানপাড়া, সফেদাতলা মোড়, গফ্ফারের মোড়, বাগমারা মেইল রোড, মতলেবের মোড়, মিস্ত্রীপাড়া ও তদসংলগ্ন আবাসিক এলাকা। 
৩০ নভেম্বর শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত হাজী মহসিন ফিডারের হাজী মহসীন রোড, কে আলী রোড, সামসুর রহমান রোড, আহসান আহম্মেদ রোড, সাউথ সেন্ট্রাল রোড, টিবি ক্রস রোড, ট্যাংক রোড, বাবু খান রোড, ইউসুফ রোড, মির্জাপুর রোড ও তদসংলগ্ন আবাসিক এলাকা


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ






বিজয়ের মাস ডিসেম্বর 

বিজয়ের মাস ডিসেম্বর 

১৫ ডিসেম্বর, ২০১৯ ০০:৫১








ব্রেকিং নিউজ






বিজয়ের মাস ডিসেম্বর 

বিজয়ের মাস ডিসেম্বর 

১৫ ডিসেম্বর, ২০১৯ ০০:৫১