খুলনা | রবিবার | ১৫ ডিসেম্বর ২০১৯ | ১ পৌষ ১৪২৬ |

Shomoyer Khobor

৩৫নং ওয়ার্ড আ’লীগের সম্মেলনে সিটি মেয়র

প্রধানমন্ত্রীর দূরদর্শী ও গতিশীল নেতৃত্বে উন্নত ও সমৃদ্ধশালী দেশ হিসেবে বিশ্বে স্থান করে নিয়েছে

খানজাহান আলী থানা প্রতিনিধি | প্রকাশিত ২২ নভেম্বর, ২০১৯ ০১:০০:০০

প্রধানমন্ত্রীর দূরদর্শী ও গতিশীল নেতৃত্বে উন্নত ও সমৃদ্ধশালী দেশ হিসেবে বিশ্বে স্থান করে নিয়েছে

মহনগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন “বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী ও গতিশীল নেতৃত্বে প্রত্যাশিত সময়ের আগেই উন্নত ও সমৃদ্ধশালী দেশ হিসেবে বিশ্বে স্থান করে নিয়েছে। উন্নয়নের মহাসড়কের দেশ অল্প সময়ে এখন চতুর্থ শিল্প বিপ্লবের পথে। তিনি বলেন আ’লীগ সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডে এবং শেখ হাসিনার নেতৃত্বে বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল হওয়ায় বিএনপি-জামায়াত এবং তাদের দোষরা চক্রান্ত শুরু করেছে। তারা দেশে একটি অরাজকতা ও নৈরাজ্য সৃষ্টি করতে বিভিন্ন ধরনের গুজব ছড়িয়ে ফায়দা লোটার চেষ্টা করছে। 
তিনি দলে যাতে স্বাধীনতা বিরোধী শক্তি প্রবেশ করতে না পারে সেদিকে সর্বস্তরের নেতা-কর্মীদেরকে সজাগ থাকার আহ্বান জানান। মেয়র নির্ধারিত সময়ের আগেই নগরীর ৩৬টি ওয়ার্ডের সম্মেলন শেষ করার জন্য সকল নেতা-কর্মীদেরকে সহযোগিতার জন্য আহ্বান জানান।’
তিনি গতকাল বৃহস্পতিবার নগরীর ৩৫নং ওয়ার্ড আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। 
সম্মেলনে সম্মানিত অতিথির বক্তৃতা করেন সাবেক মন্ত্রী, খুলনা-৫ আসনের সংসদ সদস্য নারায়ণ চন্দ্র চন্দ এমপি। বিকেল সাড়ে ৩টায় গিলাতলা আহমেদিয়া আলিয়া মাদ্রাসা প্রাঙ্গনে সম্মেলনের উদ্বোধন করেন খানজাহান আলী থানা আ’লীগের সভাপতি শেখ আবিদ হোসেন। ওয়ার্ড আ’লীগের সভাপতি খান হাফিজুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শেখ আব্দুল হকের পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন নগর আ’লীগের সহ-সভাপতি বেগ লিয়াকত আলী, ফুলতলা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শেখ আকরাম হোসেন, নগর আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এম ডি বাবুল রানা, সহ-সাধারণ সম্পাদক নুর ইসলাম বন্দ,  শ্রম বিষয়ক সম্পাদক শেখ ইউনুছ আলী, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আশরাফুল ইসলাম কচি ও মোঃ ফারুক হোসেন, দপ্তর সম্পাদক মাহাবুব আলম সোহাগ, মুক্তিযোদ্ধা স ম রেজওয়ান আলী, দৌলতপুর থানা আ’লীগের সভাপতি শেখ সৈয়দ আলী। 
সম্মেলনে প্রধান বক্তা ছিলেন খানজাহান আলী থানা আ’লীগের  সাধারণ সম্পাদক শেখ  আনিছুর রহমান। বিশেষ বক্তা ছিলেন আলহাজ্ব শেখ মনিরুল ইসলাম। বক্তৃতা করেন আঃ রউফ খান খোকন, মোড়ল আলহাজ্ব আনিছুর রহমান, সাইফুল ইসলাম লিটু, বেগ আনিছুর রহমান, শেখ কামাল আহম্মেদ, কাজী জাকারিয়া রিপন, শেখ জাকারিয়া, মীর আব্দুল গফ্ফার, ইউসুফ আলী খলিফা, মোড়ল হাবিবুর রহমান, ৩৪নং শেখ ইকবাল হোসেন, খ ম লিয়াকত আলী, আব্দুল হামিদ, সৈয়দ কিসমত আলী, ফুলতলা উপজেলা ভাইস-চেয়ারম্যন ফারজানা ফেরদৌস নিশা, আলেক শেখ, বেগ খালিদ হাসান বাব,ু মিজানুর রহমান, বাবু আশুতোষ, থানা মহিলা লীগের সভাপতি মুক্তা বেগম, সাধারণ সম্পাদক শাহরা ইরানী পিয়া, শেখ তরিকুল ইসলাম, নবীরুল ইসলাম রাজা, থানা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক অধ্যাপক গাজী মোফাজ্জেল হোসেন, ইসমাইল হোসেন ইমন, আঃ কুদ্দুস,  মুন্সি শামিম, বিপ্লব, সরদার আলী আহম্মেদ প্রমুখ। 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ






বিজয়ের মাস ডিসেম্বর 

বিজয়ের মাস ডিসেম্বর 

১৫ ডিসেম্বর, ২০১৯ ০০:৫১








ব্রেকিং নিউজ






বিজয়ের মাস ডিসেম্বর 

বিজয়ের মাস ডিসেম্বর 

১৫ ডিসেম্বর, ২০১৯ ০০:৫১