খুলনা | রবিবার | ১৫ ডিসেম্বর ২০১৯ | ১ পৌষ ১৪২৬ |

অভিযোগ ভুক্তভোগী পরিবারের

টিউমারের বদলে রোগীর পায়ের হাড় কেটেছেন চিকিৎসক!

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ২২ নভেম্বর, ২০১৯ ০০:৫১:০০

নগরীতে ভুল অস্ত্রোপচারে পা হারানোর শঙ্কায় পড়েছেন সাতক্ষীরার শেখ শামছুর রহমান। ডাঃ শৈলেন্দ্রনাথ মিস্ত্রী রোগীর পায়ে টিউমারের বদলে হাড় কেটে ফেলেছেন বলে অভিযোগ ভুক্তভোগীর পরিবারের। নগরীর গাজী মেডিকেল কলেজ হাসপাতালে গত ১৩ নভেম্বর ৩০ হাজার টাকা চুক্তিতে ডাঃ শৈলেন্দ্রনাথ মিস্ত্রি এই অস্ত্রোপচার করেন।
জানা যায়, কৃষক শামছুর রহমান দীর্ঘদিন ধরে বাম পায়ের হাটুতে টিউমারজনিত যন্ত্রণায় ভুগছিলেন। চলতি মাসের প্রথম দিকে তিনি হাড় জোড়া ট্রমা ও পঙ্গু বিশেষজ্ঞ ডাঃ শৈলেন্দ্রনাথ মিস্ত্রীর কাছ থেকে চিকিৎসা নেন। ওই সময় তাকে ৫০ হাজার টাকার বিনিময়ে টিউমার অপারেশনের কথা বলেন চিকিৎসক। পরে তারা ৩০ হাজার টাকায় রাজি হলে গত ১৩ নভেম্বর রাতে বাম পায়ে অস্ত্রোপচার করা হয়। কিন্তু, অস্ত্রোপচারের পর ক্ষত জায়গায় প্রচণ্ড যন্ত্রণা হলে ২০ নভেম্বর হাসপাতালে ব্যান্ডেজ খুললে দেখা যায় টিউমারের বদলে হাটুর অন্যপাশের হাড় কেটে ফেলা হয়েছে।
রোগীর স্ত্রী জেসমিন নাহার বলেন, ব্যান্ডেজ কাটলে দেখি পায়ের টিউমার সেভাবেই রয়ে গেছে। যেখানে টিউমার সেখানে কাটেনি, হাটুর অন্য ভালো পাশে কেটেছে। এখন যন্ত্রণায় রোগীর হাঁটাচলায় কষ্ট হচ্ছে। এ বিষয়ে অভিযুক্ত চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলে বর্তমানে দেশের বাইরে অবস্থান করায় তার সাথে কথা বলা সম্ভব হয়নি।
এ বিষয়ে হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা আশিকুর রহমান বলেন, ডাঃ শৈলেন্দ্রনাথ মিস্ত্রী এখানে প্রাইভেট প্র্যাকটিস করেন। অস্ত্রোপচারের জন্য তিনি হাসপাতালের অপারেশন থিয়েটার ব্যবহার করেছেন। বর্তমানে দেশের বাইরে রয়েছেন। দেশে ফিরলে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ






বিজয়ের মাস ডিসেম্বর 

বিজয়ের মাস ডিসেম্বর 

১৫ ডিসেম্বর, ২০১৯ ০০:৫১








ব্রেকিং নিউজ






বিজয়ের মাস ডিসেম্বর 

বিজয়ের মাস ডিসেম্বর 

১৫ ডিসেম্বর, ২০১৯ ০০:৫১