খুলনা | রবিবার | ১৫ ডিসেম্বর ২০১৯ | ১ পৌষ ১৪২৬ |

Shomoyer Khobor

তদবিরকারীর ৫ দিনের জেল

নগরীর আবাসিক হোটেলে থেকে গ্রেফতার  ৩ জনের বিভিন্ন মেয়াদে দণ্ড

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ১৮ নভেম্বর, ২০১৯ ০০:৩৮:০০

নগরীর আবাসিক হোটেলে থেকে গ্রেফতার  ৩ জনের বিভিন্ন মেয়াদে দণ্ড

নগরীর সার্কিট হাউজ সংলগ্ন ফায়ার সার্ভিস রোডের আবাসিক হোটেল শাহীন থেকে অনৈতিক ও অসামাজিক কার্যকলাপের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৩ জন নারী পুরুষকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল রবিবার সকাল সাড়ে ৯টার দিকে অভিযান চালিয়ে ২ জন পুরুষ ও একজন মহিলাকে গ্রেফতার করা হয়।
গতকাল মামলার তদন্ত কর্মকর্তা ডিবি এসআই কাজী আবুল হাসান গ্রেফতার ৩ জনকে আদালতে হাজির করেন। আদালতের বিচারক মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ড. মোঃ আতিকুস সামাদ তাদের ৩ জনকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেন। এছাড়া ২ জনকে ছাড়াতে আদালতে এসে তদবির করার অপরাধে একজনকে ৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।   
৩০ দিনের বিনাশ্রম কারাদণ্ডপ্রাপ্ত আসামি হলেন খুলনা জেলার পাইকগাছা থানার খড়িয়া গ্রামের মৃত আবুল গাজীর ছেলে মোঃ বজলুর রহমান (৩৬)। ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ডপ্রাপ্ত আসামি হলেন কয়রা থানার মঠবাড়ি গ্রামের মোঃ বজলু সানার স্ত্রী মোছাঃ শুকজান বেগম (৩৫), ২০ দিনের বিনাশ্রম কারাদণ্ডপ্রাপ্ত আসামি হলেন নগরীর সোনাডাঙ্গা মডেল থানাধীন ৮০/১, বয়রা ক্রস রোডের মৃত ইসাহাক আলীর ছেলে মোঃ রবিউল ইসলাম (৩০), ৫ দিনের বিনাশ্রম কারাদণ্ডপ্রাপ্ত তদবিরকারক হলেন পাইকগাছা থানার উত্তর খাড়াবাদ গ্রামের মৃত নওশের আলীর ছেলে মজিবর রহমান। 
মামলার বিবরণে জানা যায়, রবিবার সকাল সাড়ে ৯টার দিকে নগরীর সার্কিট হাউজ সংলগ্ন ফায়ার সার্ভিস রোডের আবাসিক হোটেল শাহীনে অভিযান পরিচালনা করেন নগর গোয়েন্দা পুলিশের এসআই কাজী আবুল হাসান। এ সময় হোটেল কক্ষ থেকে অনৈতিক ও অসামাজিক কার্যকলাপের অভিযোগে ৩ জনকে গ্রেফতার করা হয়। তাদের গতকাল আদালতে প্রেরণ করা হয় যার প্রসিকিউশন নং-৩৪/১৯। 
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ






বিজয়ের মাস ডিসেম্বর 

বিজয়ের মাস ডিসেম্বর 

১৫ ডিসেম্বর, ২০১৯ ০০:৫১








ব্রেকিং নিউজ






বিজয়ের মাস ডিসেম্বর 

বিজয়ের মাস ডিসেম্বর 

১৫ ডিসেম্বর, ২০১৯ ০০:৫১