খুলনা | শুক্রবার | ২২ নভেম্বর ২০১৯ | ৭ অগ্রাহায়ণ ১৪২৬ |

Shomoyer Khobor

আড়ংঘাটায় যুবককে কুপিয়ে হত্যা

আড়ংঘাটা ও ফুলবাড়ীগেট প্রতিনিধি | প্রকাশিত ১০ নভেম্বর, ২০১৯ ০০:৫৪:০০

নগরীর আড়ংঘাটা এলাকায় মোঃ শাকিল (২২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শনিবার দুপুর দেড়টার দিকে আড়ংঘাটা বাজারের পূর্ব পাশে খালপাড় এলাকায় এ ঘটনা ঘটে। তার লাশ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। নিহত শাকিল আড়ংঘাটা এলাকার মোঃ আব্দুর রাজ্জাকের পুত্র। সে রূপসা নদীর ওপারে মন্ডল কোম্পানি নামে একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মচারী।
প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর দেড়টার দিকে কয়েকজন যুবক দেশীয় অস্ত্র দিয়ে শাকিলকে এলোপাথাড়ী কুপিয়ে আড়ংঘাটা বাজার মোল্লা অটো রাইস মিলের পাশে ফেলে রেখে যায়। তাকে আশঙ্কাজনক অবস্থায় খুমেক হাসপাতালে নেওয়া হলে সোয়া ২টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 
ঘটনার সত্যতা নিশ্চিত করে আড়ংঘাটা থানার ওসি কাজী রেজাউল করিম বলেন, তিনি খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, প্রাথমিকভাবে ঘটনার কারণ জানা যায়নি এবং জড়িতদের সনাক্তও করা যায়নি। হত্যাকান্ডের সাথে জড়িদের আটকের ব্যাপারে অভিযান অব্যাহত রয়েছে। তবে থানার সংশ্লিষ্ট একটি সূত্র জানায় রাজা ও মিজান নামে দু’জন আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।
এদিকে আজ শাকিল হত্যার বিচার এবং হত্যাকান্ডের সাথে জড়িত খুনিদের চিহ্নিত করে অবিলম্বে ফাঁসি কার্যকর করার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করবে আড়ংঘাটা ইউনিয়নবাসী।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ