খুলনা | সোমবার | ১৮ নভেম্বর ২০১৯ | ৪ অগ্রাহায়ণ ১৪২৬ |

Shomoyer Khobor

বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন  সংস্থার সংবর্ধনা অনুষ্ঠান

তথ্য বিবরণী   | প্রকাশিত ১০ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০

বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন  সংস্থার সংবর্ধনা অনুষ্ঠান

মানবাধিকার রক্ষা এবং বনদস্যুদের স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনার বিশেষ ভূমিকা রাখায় খুলনায় দুইজন মানবাধিকারকর্মীকে গতকাল শনিবার সকালে সংবর্ধনা প্রধান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা আঞ্চলিক তথ্য অফিসের উপ-প্রধান তথ্য অফিসার ম. জাভেদ ইকবাল। 
খুলনা জেলা আইনজীবী সমিতির মিলনায়তনে বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা খুলনা জেলা ও মহানগর শাখা এ অনুষ্ঠানের আয়োজন করে। সংবর্ধিত অতিথিরা হলেন মানবাধিকারকর্মী এড. মোঃ মোমিনুল ইসলাম ও সাংবাদিক সোহাগ দেওয়ান।
অনুষ্ঠানে অতিথিরা বলেন, ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালে উন্নত বাংলাদেশ গড়তে সকল মানুষের মানবাধিকার রক্ষা এবং আইনী সুবিধা পাওয়ার অধিকার  নিশ্চিত করতে হবে। এজন্য সরকারি প্রতিষ্ঠানগুলোর পাশাপাশি বেসরকারি উন্নয়ন সংস্থা এবং মানবাধিকার প্রতিষ্ঠানগুলো সম্মিলিতভাবে কাজ করা দরকার। বক্তারা সকল শ্রেণী-পেশার মানুষকে আত্মকেন্দ্রিক না থেকে জনকল্যাণে যার যার অবস্থান থেকে কাজ করার আহ্বান জানান।
বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা খুলনা জেলা শাখার সভাপতি এড. আব্দুল মালেকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন খুলনা জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. শেখ নুরুল হাসান রুবা, মুক্তিযোদ্ধা এড. শ ম বাবর আলী, সংস্থাটির মহানগর শাখার সভাপতি এড. তসলিমা খাতুন ছন্দা এবং সাধারণ সম্পাদক এড. খন্দকার মজিবর রহমান।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ