খুলনা | শুক্রবার | ১৫ নভেম্বর ২০১৯ | ১ অগ্রাহায়ণ ১৪২৬ |

Shomoyer Khobor

সড়কে পঞ্চগড়ে ৭ ও ঢাকায় দু’জনের প্রাণহানি

খবর প্রতিবেদন | প্রকাশিত ০৯ নভেম্বর, ২০১৯ ০১:০৮:০০

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় একটি মিনিবাসের সঙ্গে সংঘর্ষে এক অটোরিকশার চালকসহ সাতজনের প্রাণ গেছে। গতকাল শুক্রবার দুপুর ১টার দিকে মাগুরমারী চৌরাস্তা আমতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। প্রাথমিকভাবে নিহতদের নাম পরিচয় জানা যায়নি।খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পঞ্চগড়ের জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন। তিনি সাত জন নিহত হওয়ার তথ্য নিশ্চিত করেছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, ঘাতক বাসটি যাত্রী নিয়ে পঞ্চগড় থেকে তেঁতুলিয়ার দিকে যাচ্ছিলো। এ সময় মাগুরমারী চৌরাস্তা আমতলী এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত ইজিবাইককে চাপা দেয় বাসটি। এতে ঘটনাস্থলে ৫ জন ও হাসপাতালে নেওয়ার পর আরও দু’জনের মৃত্যু হয়।
এদিকে দুর্ঘটনার পর বিক্ষুব্ধ লোকজন ঘটনাস্থলে উপস্থিত হাইওয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও সাংবাদিকদের ওপর হামলা করে। এতে তেঁতুলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) রাজিবুল, কনস্টেবল রিপন, সফিউল ও স্থানীয় সাংবাদিক দিদার হোসেন বাদশা আহত হয়েছেন বলে জানা গেছে। পরে পুলিশ সদস্যরা স্থানীয় মাগুরমারী বিওপি ক্যাপে গিয়ে আশ্রয় নেয়। 
বিকেল সাড়ে তিনটার দিকে শেষ খবর পাওয়া পর্যন্ত স্থানীয় বিক্ষুব্ধ জনতার সঙ্গে পুলিশের থেমে থেমে ধাওয়া পাল্টা ধাওয়া চলছিল। ওই ক্যাম্পের কোম্পানি কমান্ডার চাইলা প্র“ মার্মা জানান, পরিস্থিতি শান্ত করতে কাজ করছি। 
ঢাকা : জেলার কেরাণীগঞ্জ উপজেলায় ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী বাবা-ছেলে নিহত হয়েছেন। এছাড়া এ দুর্ঘটনায় আহত হয়েছেন তাদের এক স্বজন। উপজেলার রুহিতপুর এলাকায় গতকাল শুক্রবার দুপুর ২টার দিকে ছেলে সোহানসহ (৭) আসহাদুল হক ইপু (৪০) নামে এই ব্যক্তি নিহত হন।
কেরাণীগঞ্জ থানার ওসি সাকের মোহাম্মদ যুবায়ের প্রত্যক্ষদর্শীদের বরাতে বলেন, ইপু তার স্ত্রী-সন্তান নিয়ে মোটরসাইকেলে করে ঢাকার দিকে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তারা তিনজনই গুরুতর আহত হন।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ






পেঁয়াজের ঝাঁজ সংসদেও

পেঁয়াজের ঝাঁজ সংসদেও

১৫ নভেম্বর, ২০১৯ ০০:৫৮



আবারও রেল দুর্ঘটনা

আবারও রেল দুর্ঘটনা

১৫ নভেম্বর, ২০১৯ ০০:১৭





ব্রেকিং নিউজ