খুলনা | শুক্রবার | ১৫ নভেম্বর ২০১৯ | ১ অগ্রাহায়ণ ১৪২৬ |

Shomoyer Khobor

এমপি রতনের দ্বিতীয় স্ত্রী সেই  শিক্ষিকা বরখাস্ত

খবর প্রতিবেদক | প্রকাশিত ০৯ নভেম্বর, ২০১৯ ০১:০৩:০০

সুনামগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ডেপুটেশনে আসা শিক্ষিকা ও সুনামগঞ্জ ১ আসনের এমপি রতনের দ্বিতীয় স্ত্রী তানভী ঝুমুরকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। গত ১০ মাস স্কুলে অনুপস্থিত থাকায় তাকে গত বৃহস্পতিবার সুনামগঞ্জ জেলা শিক্ষা কার্যালয় থেকে এ বরখাস্ত করা হয়।
অপর দিকে একই দিনে তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের গোলকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে গত ৫ বছর আগে সুনামগঞ্জ সদর উপজেলার ষোলগড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ডিপোটশনে আসা শাহিমা খাতুন নামে অপর এক শিক্ষিকাকেও ডেপুটেশন প্রত্যাহার করে গোলকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করার জন্য বলা হয়েছে।
বিষয় দু’টি নিশ্চিত করে তাহিরপুর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আকিকুর রেজা খান বলেছেন, শিক্ষিকা তানভী ঝুমুরকে গত ৮ জানুয়ারি থেকে সাময়িক বরখাস্ত দেখানো হয়েছে এবং শিক্ষিকা শাহিমা খাতুনের ডেপুটেশন প্রত্যাহার করে গোলকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করার জন্য বলা হয়েছে।
প্রসঙ্গত, সুনামগঞ্জ-১ আসনের এমপি মোয়াজ্জেম হোসেন রতনের দ্বিতীয় স্ত্রী তানভী ঝুমুর তাহিরপুর উপজেলা থেকে ডেপুটেশনে এসে বর্তমানে সুনামগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগ দেন। কিন্তু গত ১০ মাস ধরে স্কুলে আসেনি তিনি। এক দিনের ছুটি নিয়ে স্কুল ছেড়ে দীর্ঘ সময় ধরে অনুপস্থিত ছিলেন তিনি। তবে স্কুলে না এলেও বেতন ঠিকই তুলে নিচ্ছেন তানভী। বিষয়টি নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রচার হলে সুনামগঞ্জ জেলা শিক্ষা অফিসের নজরে আসলে তানভী ঝুমুরকে এ বছরের গত ৮ জানুয়ারি থেকে সাময়িক বরখাস্ত দেখানো হয়। তানভী ঝুমুর তাহিপুর উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের মৃত আবুল কাশেমের মেয়ে।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ






পেঁয়াজের ঝাঁজ সংসদেও

পেঁয়াজের ঝাঁজ সংসদেও

১৫ নভেম্বর, ২০১৯ ০০:৫৮



আবারও রেল দুর্ঘটনা

আবারও রেল দুর্ঘটনা

১৫ নভেম্বর, ২০১৯ ০০:১৭





ব্রেকিং নিউজ