খুলনা | শুক্রবার | ২২ নভেম্বর ২০১৯ | ৭ অগ্রাহায়ণ ১৪২৬ |

Shomoyer Khobor

অনূর্ধ্ব-১৮ নারী ক্রিকেট

রংপুরকে সহজেই হারালো খুলনা

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত ০৯ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০

রংপুরকে সহজেই হারালো খুলনা

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মহিলা বিভাগের আয়োজনে অনূর্ধ্ব-১৮ জাতীয় নারী টি-টোয়েন্টি ক্রিকেটে নিজেদের দ্বিতীয় ম্যাচে জয় পেয়েছে খুলনা বিভাগ। গতকাল শুক্রবার ময়মনসিংহ সার্কিট হাউস মাঠে অনুষ্ঠিত ম্যাচে তারা ৮ রানে রংপুর বিভাগকে পরাজিত করে। প্রথমবারের মতো বয়স ভিত্তিক নারী ক্রিকেটার কোন প্রতিযোগিতা আয়োজন করছে বিসিবি। মূলত আগামী ২০২১ সালে অনুষ্ঠিত হতে যাওয়া অনূর্ধ্ব-১৯ নারী বিশ্বকাপকে সামনে রেখে দল গঠনের লক্ষ্যে বিসিবির এ আয়োজন। 
এদিন টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেয় খুলনা বিভাগ। আগে ব্যাট করতে নেমে ১৯.২ ওভারে ৬১ রান করে অল আউট হয়ে যায় খুলনা। দলের হয়ে সর্বোচ্চ ২২ রান করেন উদ্বোধনী ব্যাটসম্যান ফাতেমা তুজ জোহরা। ২৯ বলে একটি বাউন্ডারি ও একটি ওভার বাউন্ডারির সাহায্যে এ রান করেন। এছাড়া টুম্পা খাতুন ১২ ও মুমতা হেনা ৯ রান করেন। রংপুর বিভাগের হয়ে স্বপ্ন ৩টি এবং মনি ও সাগরিকা ২টি করে উইকেট নেন। 
জবাবে ব্যাট করতে নেমে রংপুর বিভাগ ১৭ ওভারে মাত্র ৫৩ রানে গুটিয়ে যায়। দলের হয়ে সর্বোচ্চ ১৬ রান করেন সাবিনা আখতার। খুলনার বোলারদের মধ্যে ইমা ইসলাম ২টি এবং মুমতা হেনা, ইসমত আরা ও অরন্দ একটি করে উইকেট নেন। 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ




রুমানাকে ছাড়াই মেয়েদের দল ঘোষণা

রুমানাকে ছাড়াই মেয়েদের দল ঘোষণা

২২ নভেম্বর, ২০১৯ ০০:০০



আইপিএলে বাড়ছে দলের সংখ্যা!

আইপিএলে বাড়ছে দলের সংখ্যা!

২২ নভেম্বর, ২০১৯ ০০:০০




গোলাপী সাজে সেজেছে কলকাতা 

গোলাপী সাজে সেজেছে কলকাতা 

২১ নভেম্বর, ২০১৯ ০০:১৬



ব্রেকিং নিউজ