খুলনা | শুক্রবার | ২২ নভেম্বর ২০১৯ | ৭ অগ্রাহায়ণ ১৪২৬ |

Shomoyer Khobor

চাঁদাবাজির অভিযোগ

এসপি হারুনের অভিযোগের তদন্ত করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

খবর প্রতিবেদন | প্রকাশিত ০৮ নভেম্বর, ২০১৯ ০১:০২:০০

চাঁদাবাজির অভিযোগে নারায়ণগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ হারুন অর রশীদকে সরিয়ে নেওয়া হয়েছে। তবে তার বিরুদ্ধে অভিযোগের বিষয়ে তদন্ত করার কথা জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। গতকাল বৃহস্পতিবার সচিবালয়ে আইন-শৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।
এসপি হারুনকে নিয়ে সাংবাদিকদের প্রশ্ন ছিল, ব্যবসায়ীর পরিবারকে রাতে তুলে এনে তিনি চাঁদা দাবি করেছেন, তার বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ রয়েছে। এর জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, তিনি উঠিয়ে নিয়ে গেছেন কী না সে বিষয়ে তদন্তের প্রয়োজন রয়েছে। তদন্তের পরেই বিষয়টি পরিষ্কার করে বলা যাবে। বিষয়টি প্রশাসনিক বিষয় বলেও উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী।
উল্লেখ্য, চাঁদা না দেওয়ায় নারায়ণগঞ্জের পুলিশ সুপার হারুন অর রশিদ আম্বার গ্র“পের কর্ণধার শওকত আজিজ রাসেলের স্ত্রী ও পুত্রকে তুলে আনেন। এরপর তার ব্যক্তিগত গাড়ি জব্দ করে মাদক উদ্ধারের নাটক সাজান এসপি হারুন। পরে গত ৩ নভেম্বর পুলিশ অধিদফতরে পুলিশ সুপার (টিআর) পদে বদলি করা হয়। আর ৬ নভেম্বর নারায়ণগঞ্জে এক অনুষ্ঠানে এসপি হারুন স্বরাষ্ট্রমন্ত্রীকে সালাম দিলে মুখ ফিরিয়ে নেওয়ার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ