খুলনা | শনিবার | ২৩ নভেম্বর ২০১৯ | ৮ অগ্রাহায়ণ ১৪২৬ |

Shomoyer Khobor

গুলি করে বিএনপি নেতাকে হত্যা, লাশ নিয়ে এলাকাবাসীর বিক্ষোভ

খবর প্রতিবেদন  | প্রকাশিত ২৩ অক্টোবর, ২০১৯ ১১:৪৫:০০

রাঙামাটির রাজস্থলীর হলুদিয়া পাড়ার সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সহসভাপতি দ্বীপময় তালুকদারকে (৪৫) গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় কাজ শেষে বাড়ি ফেরার পথে তাকে অপহরণের পর গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা।
আজ বুধবার সকালে এলাকাবাসী রাস্তায় তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে রাজস্থলী থানায় নিয়ে আসেন।
এ ঘটনায় সকাল থেকে রাঙ্গামাটি রাজস্থলী উপজেলায় বিক্ষোভ মিছিল করছে স্থানীয় এলাকাবাসী। স্থানীয় তঞ্চঙ্গ্যা জনগণ লাশ নিয়ে থানায় ঘেরাও করে হত্যাকাণ্ডের বিচার দাবী জানান।
রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মফজল আহাম্মদ খান জানান, গতকাল মঙ্গলবার উপজেলা থেকে ৬ কিলোমিটার দুরে হলুদিয়া পাড়া থেকে দ্বীপময় তালুকদারকে অপহরণ করে নিয়ে যায়। পরে আজ সকালে এলাকাবাসী তার লাশ দেখে থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।
পরিবারের সূত্রে জানা যায়, দ্বীপময় বাংলাদেশ সেনাবাহিনীর ২৬ ইসিবির চলমান ট্রানজিট সড়ক নির্মাণ কাজ তদারকি করছিলেন। কাজ শেষে হলুদিয়া পাড়া জিরো মাইল এলাকা দিয়ে বাড়িতে আসার পথে সন্ত্রাসীরা তাকে অপহরণ করে নিয়ে যায়।
নিহত দ্বীপময় তালুকদার সাবেক ইউপি চেয়ারম্যান, রাজস্থলী উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এবং রাজস্থলী বাজার মৈত্রী বিহার পরিচালনা কমিটির সভাপতির দায়িত্ব রয়েছে বলে জানা যায়। সূত্র : ইত্তেফাক অনলাইন 
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ

শর্তজুড়ে দিয়ে ধর্মঘট প্রত্যাহার

শর্তজুড়ে দিয়ে ধর্মঘট প্রত্যাহার

২১ নভেম্বর, ২০১৯ ০১:১৬













ব্রেকিং নিউজ