খুলনা | শনিবার | ২৩ নভেম্বর ২০১৯ | ৮ অগ্রাহায়ণ ১৪২৬ |

Shomoyer Khobor

ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার সাংবাদিক মুনীর উদ্দিনের রিমান্ড ও জামিন নামঞ্জুর

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ২৩ অক্টোবর, ২০১৯ ০০:৩৯:০০

ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার সাংবাদিক মুনীর উদ্দিনের রিমান্ড ও জামিন নামঞ্জুর

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতার দি নিউ নেশন-এর খুলনা প্রতিনিধি ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ মুনীর উদ্দিন আহম্মেদ (৬৮)-এর  রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করেছে আদালত। গতকাল মঙ্গলবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোঃ আমিরুল ইসলাম এ আদেশ প্রদান করেন।  
এ সময় আদালতে সাংবাদিক মুনীর আহম্মেদের পক্ষে আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এড. মশিউর রহমান নান্নু, এড. আক্তার জাহান রুকু, মানবাধিকারের এড. মমিনুল ইসলাম ও এড. এসএম মারুফ আহমেদসহ একাধিক আইনজীবী উপস্থিত ছিলেন। 
উল্লেখ্য, ভোলায় হযরত মোহাম্মাদ (সাঃ)-কে নিয়ে কটূক্তিকে কেন্দ্র করে পুলিশ-জনতার সংঘর্ষে চারজন নিহত ও দেড় শতাধিক আহত হয়। এ ঘটনা নিয়ে ফেসবুকে একটি পোস্ট দেওয়ার অভিযোগে সোমবার দুপুরে তার বিরুদ্ধে খুলনা সদর থানার এসআই মোঃ শরিফুল আলম বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা দায়ের করেন (নং-২৩)। একই দিন সন্ধ্যায় মুনীর আহম্মেদকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা এসআই মোঃ সাইদুর রহমান। এর আগে রবিবার দিবাগত রাত দেড়টার দিকে সাংবাদিক মুনীর উদ্দিনকে নগরীর দোলখোলাস্থ নিজ বাড়ি থেকে থানায় নিয়ে আনা আসে পুলিশ। 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ