খুলনা | শনিবার | ২৩ নভেম্বর ২০১৯ | ৮ অগ্রাহায়ণ ১৪২৬ |

Shomoyer Khobor

নগরীতে মাদক মামলায় স্বামী-স্ত্রীর জেল জরিমানা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ২৩ অক্টোবর, ২০১৯ ০০:৩৮:০০

নগরীতে মাদক মামলায় স্বামী-স্ত্রীর জেল জরিমানা


খুলনা থানার মাদক আইনে মামলায় এক দম্পতিকে ১৯ (১) টেবিলের ৭ (ক) ধারায়  ২ বছর সশ্রম কারাদণ্ড, ২ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ২ মাসের সশ্রম কারাদণ্ড এবং ১৯ (১) টেবিলের ৯(খ) ধারায় ৬ বছর সশ্রম কারাদণ্ড, ৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ৫ মাসের সশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছে আদালত। গতকাল মঙ্গলবার দুপুরে মহানগর দায়রা জজ আদালতের বিচারক মোঃ শহীদুল ইসলাম এ রায় ঘোষণা করেছেন। 
দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন নগরীর টুটপাড়া জাকারিয়া রোডের আফরোজার বাড়ির ভাড়াটিয়া সুমন সরদার ওরফে বাবু ওরফে ব্লেড বাবু (২২) ও তার স্ত্রী খুশি আক্তার (১৮)। বাবু পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার ধানী সাফা গ্রামের আব্দুর রউফের ছেলে। রায় ঘোষণাকালে আসামি খুশি আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন এবং বাবু পলাতক রয়েছেন।  
আদালতের স্টোনোগ্রাফার মোঃ হাদিউজ্জামান হাদি নথীর বরাত দিয়ে জানান, ২০১৮ সালের ২২ এপ্রিল রাত পৌনে ১২টার দিকে নগরীর টুটপাড়া জাকারিয়া রোডে অভিযান পরিচালনা করে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় আসামিদের বসত ঘর তল্লাশি করে ১০৫ গ্রাম গাঁজা ও ১০৫ পিস ইয়াবাসহ বাবু ও খুশিকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ডিবি এসআই স্বপন কুমার বাদী হয়ে দু’জনের বিরুদ্ধে খুলনা থানায় মাদক আইনে মামলা দায়ের করেন (নং-৪১)। ওই বছরের ১৮ জুন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি এসআই মোঃ মনিরুল ইসলাম আদালতে বাবু ও খুশিকে অভিযুক্ত চার্জশীট দাখিল করেন। রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন পিপি এড. কে এম ইকবাল হোসেন ও এপিপি এড. মোঃ কামরুল ইসলাম জোয়ার্দ্দার। আসামি পক্ষে ছিলেন এড. সিকদার হাবিবুর রহমান।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ