খুলনা | শনিবার | ২৩ নভেম্বর ২০১৯ | ৮ অগ্রাহায়ণ ১৪২৬ |

Shomoyer Khobor

চট্টগ্রামে যুবককে ‘পিটিয়ে  হত্যায়’ এসআই আটক

খবর প্রতিবেদন | প্রকাশিত ২৩ অক্টোবর, ২০১৯ ০০:৩১:০০

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় মোবাইল চোর সন্দেহে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগে পুলিশের একজন উপ-পরিদর্শক (এসআই) ও তার ভগ্নিপতিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার এসআই ইকবাল পারভেজ রায়হান চট্টগ্রাম রেঞ্জ রিজার্ভ ফোর্সে দায়িত্বরত বলে চট্টগ্রাম জেলার পুলিশ সুপার নুরে আলম মিনা জানিয়েছেন।
গতকাল মঙ্গলবার ভোর রাতে সীতাকুণ্ডের ভাটিয়ারিতে নিজেদের বাড়িতে তিনি ছোট বোনের মোবাইল চুরির সন্দেহে এজাহার মিয়া (২৭) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেন বলে অভিযোগ।
নিহত এজাহার মিয়া ভাটিয়ারি ইউনিয়নের বালুর রাস্তা এলাকার মফিজুর রহমানের ছেলে। সীতাকুণ্ডের একটি শিপ ইয়ার্ডে দিনমজুরের কাজ করতেন তিনি। এসআই ইকবাল পারভেজ রায়হানের বাড়িও ভাটিয়ারি এলাকায়।
পুলিশ সুপার নুরে আলম মিনা বলেন, “এক সপ্তাহ আগে এজাহার মিয়া রায়হানের ছোট বোনের একটি মোবাইল ফোন চুরি করে। স্থানীয় চেয়ারম্যানের উপস্থিতিতে সালিশে মোবাইলটি ফেরত দেওয়ার জন্য বলা হলেও এজাহার দেয়নি। “পরবর্তীতে এজাহার মিয়া ওই মোবাইল থেকে ছবিসহ নানা কিছু বিভিন্ন জনের মোবাইলে পাঠাতে থাকে। এর জেরে এসআই রায়হান সোমবার গভীর রাতে এজাহারের বাড়ি গিয়ে তাকে তাদের বাড়িতে পাঠানোর কথা বলে আসে।”
এসপি মিনা বলেন, রাতে এজাহার বাড়ি এলে তার শ্বশুর-শাশুড়ি তাকে নিয়ে রায়হানের বাড়িতে যান। তখন তাকে মারধর করা হয় বলে অভিযোগ এজাহারের পরিবারের। মারধরে অসুস্থ হয়ে পড়লে এজাহারকে মঙ্গলবার সকালে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করানোর পর মারা যান। সীতাকুণ্ড থানা পুলিশ মঙ্গলবার বেলা ১১টার দিকে গিয়ে এজাহারের লাশ উদ্ধার করে। তার পরিবার মামলা দায়েরের প্রক্রিয়ায় আছে।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ