খুলনা | শনিবার | ২৩ নভেম্বর ২০১৯ | ৮ অগ্রাহায়ণ ১৪২৬ |

Shomoyer Khobor

সোনাডাঙ্গায় আধিপত্য বিস্তারের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে আহত ৫ : আটক ৪

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ২২ অক্টোবর, ২০১৯ ০০:৪০:০০

সোনাডাঙ্গায় আধিপত্য বিস্তারের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে আহত ৫ : আটক ৪

সোনাডাঙ্গা মডেল থানাধীন আল আকসা গলিতে একটি বাজারের নিয়ন্ত্রণ ও আধিপত্য বিস্তারের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে উভয়পক্ষের ৫ জন আহত হয়েছেন। এ ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। গতকাল রবিবার রাত সাড়ে ৭টার দিকে ওমর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। 
স্থানীয় সূত্রে জানা গেছে, আরাফাত আবাসিক এলাকার শামীম আহমেদ রাজ্জাক নামের একজনের সাথে স্বেচ্ছাসেবক লীগের ১৮নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোঃ আবু সাইদের মধ্যে কিছুদিন আগে থেকে দ্বন্দ্ব চলছিলো। সেই বিরোধের জের ধরে গত রবিবার রাত সাড়ে ৭টার দিকে এ রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হয় দুই গ্র“প। এ ঘটনায় ওই বাজার কমিটির সভাপতি আবু সাইদ বাদী হয়ে সোনাডাঙ্গা মডেল থানায় ১০ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন। 
সংঘর্ষে আহতরা হলেন অহিদ (৩৫), হুমায়ুন (২৮), হাফিজ (২৫), আক্তার আহম্মেদ সুজা (২৮) ও অপর একজন। তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে এক পক্ষের মামলায় আসামি করায় বিএল কলেজের শিক্ষার্থী আক্তার আহম্মেদ সুজা (২৮) কে হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় আটক করে পুলিশ। 
এছাড়া আটক আসামিরা হলেন, ইমরাজ হোসেন (২৫), আলমগীর (৩৫), রশিদ মল্লিক (৫৫)। তাদেরকে গতকাল সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে।  
সোনাডাঙ্গা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মমতাজুল হক জানান, এ ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছে। অন্যান্য অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে। 
তবে এলাকাবাসী জানিয়েছেন, একটি মোবাইল চুরির ঘটনার নিয়ে বিরোধ, বাজারের নিয়ন্ত্রণ ও নিয়ে দুইপক্ষের মধ্যে আগে থেকে দ্বন্দ্ব চলছিলো। 
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ