খুলনা | সোমবার | ১৮ নভেম্বর ২০১৯ | ৪ অগ্রাহায়ণ ১৪২৬ |

Shomoyer Khobor

বোমা সন্দেহে ঘিরে রাখা ব্যাগে মিললো খণ্ডিত লাশ

খবর প্রতিবেদন | প্রকাশিত ২১ অক্টোবর, ২০১৯ ১২:০৬:০০

ময়মনসিংহ শহরে মালিকবিহীন পড়ে থাকা একটি ট্রলি ব্যাগে অজ্ঞাতপরিচয় এক যুবকের হাত পা বিহীন দ্বিখণ্ডিত লাশ পেয়েছে পুলিশ।
বিস্ফোরক থাকতে পারে এমন সন্দেহে পুলিশ ও র‌্যাব সদস্যরা রোববার রাত থেকে ব্যাগটি ঘিরে ছিলেন। সোমবার সকালে ঢাকা থেকে আসা বোমা নিষ্ক্রিয়কারী ইউনিট ব্যাগটি খুলে লাশ দেখতে পান।
জেলার পুলিশ সুপার শাহ আবিদ হোসেন বলেন, “ওই যুবকের বয়স আনুমানিক ২৫-৩০ বছর। তাকে হত্যার পর লাশ দ্বিখণ্ডিত করা হয়েছে বলে আমাদের মনে হয়েছে। আমরা তার পরিচয় জানার চেষ্টা করছি।”
পুলিশ কর্মকর্তারা জানান, শহরের পাটগুদাম ব্রিজের কাছে রোববার সকাল থেকে লাল রঙের ওই ট্রলি ব্যাগটি পড়ে ছিল। ট্রাফিক পুলিশের এক সদস্যের সন্দেহ হলে সন্ধ্যায় তিনি বিষয়টি পুলিশকে জানান।
এরপর রাত ৮টার দিকে পুলিশ ও র‌্যাব সদস্যরা সেখানে গিয়ে ব্যাগটি ঘিরে অবস্থান নেন। সেইসঙ্গে আশপাশের মানুষজনকে নিরাপদ দূরত্বে থাকতে বলা হয়।
ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি এবং র‌্যাবের সিও লেফটেন্যান্ট কর্নেল ইফতেখার উদ্দিনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা রাতে ঘটনাস্থল পরিদর্শন করেন।
ঢাকা থেকে বোমা নিষ্ক্রিকারী দলের সদস্যরা সকালে ময়মনসিংহে পৌঁছে ঘটনাস্থলে আসেন। সকাল ৯টার দিকে তারা ব্যাগটি খুলে ভেতরে খণ্ডিত লাশ পান।
পুলিশ সুপার বলেন, “এটা ঠাণ্ডা মাথার খুন। হত্যাকারীদের ধরার জন্য পুলিশ কাজ করছে। লাশ ময়নাতন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।” সূত্র : বিডিনিউজ

 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ

খুলনায় সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

খুলনায় সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

১৭ নভেম্বর, ২০১৯ ১৪:০৩






সিরিয়ায় গাড়িবোমা হামলায় নিহত ১৮

সিরিয়ায় গাড়িবোমা হামলায় নিহত ১৮

১৭ নভেম্বর, ২০১৯ ১১:৪৫







ব্রেকিং নিউজ