খুলনা | বৃহস্পতিবার | ২১ নভেম্বর ২০১৯ | ৭ অগ্রাহায়ণ ১৪২৬ |

Shomoyer Khobor

নগরীতে ৭ হাজার ৭৯৫ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ১৯ অক্টোবর, ২০১৯ ০০:৫৭:০০

নগরীর নিরালা আবাসিক এলাকা থেকে ৭ হাজার ৭৯৫ পিস ইয়াবাসহ মোঃ আকবর ইসলাম (১৯) নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। 
খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার শেখ মনিরুজ্জামান মিঠু জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে নগরীর নিরালা আবাসিক এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় নিরালা দিঘীরপাড় থেকে ৭ হাজার ৭৯৫ পিস ইয়াবাসহ মোঃ আকবর ইসলাম (১৯) কে গ্রেফতার করা হয়। একটি প্লাটিকের প্যাকেটে টেপ দিয়ে মোড়ানো অবস্থায় সে এই ইয়াবা পাচার করছিলো। গ্রেফতারকৃত যুবক নগরের টুটপাড়া কবরস্থান রোডের জনৈক রিফাত হোসেনের বাড়ির ভাড়াটিয়া। সে খুলনার কয়রা উপজেলার মহারাজপুরের বড় ব্রিজের পাশের বাসিন্দা আকবর ইসলামের ছেলে। 
তিনি জানান, সদর থানার ওসি আসলাম বাহার বুলবুলের নেতৃত্বে এসআই ইকবাল হোসেন, আবু সাইদ, বিএম মনিরুজ্জামান, অঞ্জন, উত্তম মিত্র, এএসআই কাজল ও অলিপ এ অভিযানে অংশ নেন।
এর আগে ২১ সেপ্টেম্বর সাড়ে তিনহাজার পিস ইয়াবাসহ ৮ জনকে গ্রেফতার করে সদর থানা পুলিশ। গত ১৩ অক্টোবর নগরীর চিহ্নিত মাদক সম্রাট শাহজাহানের একজন সহযোগেী জিকো আটক হয়। এ সময় তার কাছ থেকে বিদেশী মদ ও বিয়ার জব্দ করে সদর থানা পুলিশ। 
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ