খুলনা | বৃহস্পতিবার | ২১ নভেম্বর ২০১৯ | ৭ অগ্রাহায়ণ ১৪২৬ |

Shomoyer Khobor

বাগেরহাটে প্রেম ঘটিত বিরোধে ছাত্রলীগ কর্মী খুন

বাগেরহাট প্রতিনিধি | প্রকাশিত ১৯ অক্টোবর, ২০১৯ ০০:৪৭:০০

বাগেরহাটে প্রেম ঘটিত বিরোধে প্রতিপক্ষের ছুরিকাঘাতে তামিম মল্লিক (২১) নামের এক ছাত্রলীগ কর্মী খুন হয়েছে। গতকাল শুক্রবার রাত ৮টার দিকে সদর উপজেলার খানজাহান (রঃ) মাজার এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত তালিম মল্লিক সদর উপজেলার সিংড়াই গ্রামের ইয়াছিন মল্লিকের ছেলে। 
প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানান, খানজাহান আলী মাজার প্রাঙ্গনে তালিম মল্লিক (২১) ও মাজারের খাদেম বাবু ফকিরের ছেলে রাজা ফকিরের মধ্যে বাক বিতন্ডা চলে। এরই এক পর্যায়ে রাজা ফকিরের ছুরির এলোপাতাড়ি আঘাতে তালিম রক্তাক্ত জখম হয়। এ সময় এলাকাবাসী ছুটে এসে রক্তাক্ত অবস্থায় তালিম মল্লিককে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে আসে। 
বাগেরহাট সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ মোঃ রাফিউল ইসলাম বলেন, তামিম মল্লিককে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে কিছু লোকজন। তার শরীরে ধারালো অস্ত্রের আঘাত ছিলো। 
তার মৃত্যুর খবরে জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র খান হাবিবুর রহমানসহ দলীয় নেতা-কর্মীরা হাসপাতালে ছুটে যান। সে ছাত্রলীগের কর্মী বলে দলীয় সূত্রে জানা গেছে। এ সময় মেয়র বলেন, যারা এই হত্যাকান্ডের সাথে জড়িত তাদের দ্রুত খুঁজে আইনের আওতায় আনতে হবে। 
বাগেরহাট পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় জানান, প্রেম ঘটিত বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন ছুরিকাঘাত করে তামিমকে হত্যা করে। এ ঘটনার বিস্তারিত জানতে এবং ঘাতককে আটক করতে পুলিশী অভিযান শুরু করেছে।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ