খুলনা | বৃহস্পতিবার | ২১ নভেম্বর ২০১৯ | ৭ অগ্রাহায়ণ ১৪২৬ |

Shomoyer Khobor

ইডেনে বাংলাদেশ-ভারত টেস্টে 

হাসিনা-মোদীকে আমন্ত্রণ সৌরভ গাঙ্গুলীর

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত ১৮ অক্টোবর, ২০১৯ ০০:০৩:০০

আগামী ২২-২৬ নভেম্বর ইডেন গার্ডেনসে গড়াবে ভারত ও বাংলাদেশের মধ্যকার ঐতিহাসিক টেস্ট ম্যাচ। সবকিছু ঠিক থাকলে এই ম্যাচের দর্শক সারিতে উপস্থিত থাকবেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।  ভারতীয় সংবাদ সংস্থা আইএএনএস’র দেওয়া তথ্য অনুযায়ী, দুই দেশের প্রধানমন্ত্রীকে ম্যাচটি উপভোগ করার জন্য আমন্ত্রণ জানিয়েছেন ক্রিকেট এ্যাসোসিয়েশন অব বেঙ্গলের (সিএবি) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। তবে এখন পর্যন্ত কারও সম্মতি মিলেছে কি না জানা যায়নি।
সিএবি ক্রিকেট উদযাপনে ভিন্ন ও চমকপ্রদ উদ্যোগ নেওয়ার জন্য বিখ্যাত। এর আগে ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের আগে ভারতের জাতীয় সঙ্গীত গাওয়ার জন্য বলিউড কিংবদন্তি অমিতাভ বচ্চনকে আমন্ত্রণ জানানো হয়েছিল। ওই ম্যাচে দর্শকসারিতে উপস্থিত ছিলেন সাবেক পাকিস্তানি অধিনায়ক ও বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খান।
কৌতূহলোদ্দীপক বিষয় হলো, সর্বশেষ কোনো ক্রিকেট ম্যাচে দুই দেশের সর্বোচ্চ পর্যায়ের নেতৃত্বের দেখা গেছে ২০১১ বিশ্বকাপের ম্যাচে। সেবার মোহালিতে মুখোমুখি হয়েছিল ভারত-পাকিস্তান। ম্যাচটি দেখতে উপস্থিত হয়েছিলেন তৎকালীন ভারতীয় প্রধানমন্ত্রী মনমোহন সিং এবং তৎকালীন পাকিস্তানি প্রধানমন্ত্রী ইউসুফ রাজা গিলানি।
সিএবি প্রেসিডেন্ট গাঙ্গুলী খুব শিগগিরই ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) দায়িত্ব নিতে যাচ্ছেন। দায়িত্ব বুঝে নেওয়ার আগেই চমক উপহার দিতে চাইছেন এই সাবেক ভারতীয় অধিনায়ক।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ

গোলাপী সাজে সেজেছে কলকাতা 

গোলাপী সাজে সেজেছে কলকাতা 

২১ নভেম্বর, ২০১৯ ০০:১৬






ফাইনালের হাতছানি শান্ত-সৌম্যদের

ফাইনালের হাতছানি শান্ত-সৌম্যদের

২১ নভেম্বর, ২০১৯ ০০:০০

অনুশীলনে নেমেই মাশরাফির চোট

অনুশীলনে নেমেই মাশরাফির চোট

২১ নভেম্বর, ২০১৯ ০০:০০






ব্রেকিং নিউজ