খুলনা | মঙ্গলবার | ২২ অক্টোবর ২০১৯ | ৬ কার্তিক ১৪২৬ |

Shomoyer Khobor

রিমাণ্ড শুনানি রবিবার

নগরীতে ফেন্সিডিলসহ গ্রেফতার এসআইসহ ২ জন জেলহাজতে  

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ১১ অক্টোবর, ২০১৯ ০০:৫৫:০০

নগরীতে ফেন্সিডিলসহ গ্রেফতার এসআইসহ ২ জন জেলহাজতে  

খুলনা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার অভিযানে ১০৮ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার জিআরপির এটিএসআই মোঃ সেলিম হোসেন (৪৫) ও তার সহযোগী মোসাঃ পলি বেগম (৩৮) কে জেলহাজতে পাঠানোর আদেশ দিয়েছে আদালত। গতকাল বৃহস্পতিবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোঃ আমিরুল ইসলাম এ আদেশ প্রদান করেছেন।
এর আগে মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক এস এম নাফিউর রহমান দু’আসামিকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ডের আবেদন করেন। আদালত রিমান্ড শুনানির দিন আগামী রবিবার ধার্য করেছেন। এটিএসআই মোঃ সেলিম হোসেন খুলনা রেলওয়ে থানায় কর্মরত এবং ঝালকাঠি জেলা সদরের বিকনা এলাকার আব্দুর রশিদ হাওলাদারের ছেলে। পলি বেগম চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানার আজিমপুর গ্রামের কাইয়ুমের মেয়ে ও দর্শনা রেলস্টেশনের পাশের সুমন মোল্লার স্ত্রী। 
মামলার বিবরণে জানা যায়, বুধবার সকাল ৬টার দিকে খুলনা রেলস্টেশনে সীমান্ত এক্সপ্রেস ট্রেনে অভিযান চালায় নগর গোয়েন্দা পুলিশ’র (ডিবি) একটি টিম। এ সময় বিশ্ব ইসলাম মিশন দাখিল মাদ্রাসার পাশ থেকে ১০৮ বোতল ফেন্সিডিলের চালানসহ ওই দু’জনকে গ্রেফতার করা হয়। সুযোগ বুঝে পলির স্বামী নগরীর রেলওয়ে কবরখানা লেবার পট্টির সুমন মোল্লা (৫৫) পালিয়ে যায়। এ ঘটনায় ডিবি এসআই বদরুজ্জামান বাদী হয়ে খুলনা থানায় সেলিম হোসেন, পলি বেগম ও সুমন মোল্লার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের (নং-১৩)।   
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ