খুলনা | মঙ্গলবার | ১২ নভেম্বর ২০১৯ | ২৮ কার্তিক ১৪২৬ |

Shomoyer Khobor

আদালতের নথি গায়েব মামলায়  স্টেনো মোস্তাকের স্বীকারোক্তি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ১০ অক্টোবর, ২০১৯ ০০:৫১:০০

আদালতের নথি গায়েব মামলায়  স্টেনো মোস্তাকের স্বীকারোক্তি

মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের নথি গায়েবের মামলায় ৪নং আদালতের পেশকার (স্টেনো) শেখ মোস্তাক আহমেদ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। গতকাল বুধবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় এ জবানবন্দী রেকর্ড করেছেন। পেশকার শেখ মোস্তাক বাগেরহাট জেলার ফকিরহাটের ধনপোতা গ্রামের নিজামউদ্দিন শেখের ছেলে। সে ৪নং আদালতের পেশকার হিসেবেও কর্মরত ছিলেন।
এর আগে ৪ লাখ টাকার মৌখিক চুক্তিতে মামলা গায়েব ও জামিনের রি-কল জমা দেয়ার জালিয়াতি মামলায় রিমান্ডে নেওয়ার পর মোস্তাকের স্বীকারোক্তিতে তার বাসার  বেডরুমের তোষকের নিচ থেকে সিআর ৪২/১৬ খানজাহান আলী থানা মামলার নথি উদ্ধার করা হয়। এ ঘটনায় মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-২’র বেঞ্চ সহকারী মোঃ বায়েজীদ শেখ বাদী হয়ে মোস্তাক আহমেদের বিরুদ্ধে আরো একটি মামলা দায়ের করেন (নং-৫৪)।   
মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার এসআই আবু সাইদ জানান, মামলার আসামি রাজিবের স্বীকারোক্তিমূলক জবানবন্দীর সূত্র ধরে সার্কিট হাউজ এলাকা থেকে বেঞ্চ সহকারী শেখ মোস্তাককে গ্রেফতার করা হয়। তিনি এ জামিন জালিয়াতির সাথে জড়িত রয়েছেন বলে তথ্য ছিল। আদালত তাকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করে। তার স্বীকারোক্তিতে ৫২ পৃষ্ঠার মামলার নথি উদ্ধার করা হয়। আসামি টাকার জন্য এ কাজ করেছে বলে স্বীকার করেছে।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ