খুলনা | মঙ্গলবার | ২২ অক্টোবর ২০১৯ | ৭ কার্তিক ১৪২৬ |

Shomoyer Khobor

‘তদন্ত রিপোর্টে আবরারের খুনিদের  মাতাল বলে বিচার ভিন্ন দিকে  নেয়ার চেষ্টা চলছে’

খবর প্রতিবেদন | প্রকাশিত ১০ অক্টোবর, ২০১৯ ০০:৪৩:০০


ছাত্রলীগের তদন্ত রিপোর্টে আবরার ফাহাদের খুনিদের মাতাল বলে হত্যার বিচার ভিন্ন দিকে প্রবাহিত করার অপচেষ্টা চলছে বলে মন্তব্য করেছেন ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি কেএম আতিকুর রহমান ও সেক্রেটারি জেনারেল মাওলানা নেসার উদ্দিন।
তারা বলেন, বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার বিচার নিয়ে সরকার নতুন কোনো নাটক তৈরি করছে। বিভিন্ন গণমাধ্যমে উঠে আসা কিছু নাম এখনও মামলার এজাহারভুক্ত না করা এবং ছাত্রলীগের তদন্ত রিপোর্টে খুনিদের মাতাল বলে হত্যার বিচার ভিন্ন দিকে প্রবাহিত করার অপচেষ্টা চলছে। এ ধরনের হীন ষড়যন্ত্র কোনোভাবেই বরদাস্ত করা হবে না। বুধবার ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি ও সেক্রেটারী জেনারেল এক বিবৃতির মাধ্যমে এসব কথা বলেন।
তারা বলেন, ক্ষমতাসীনদের মতের বিপক্ষে কোনো মত প্রকাশ করলে তাকে হামলা-মামলা ও নির্যাতনের শিকার হতে হয়, এটা কোনো নতুন ঘটনা নয় বরং প্রতিনিয়তই ঘটছে। এভাবে কোনো সভ্য জাতি চলতে পারে না।
নেতারা বলেন, এভাবে দেশের মানুষের কণ্ঠরোধ করে বেশিদিন ক্ষমতার মসনদে টিকে থাকা যাবে না। দেশে স্থায়ী শান্তি ও জনগণের মুক্তির জন্য দেশের প্রাণশক্তি যুবসমাজকে ইসলামী যুব আন্দোলনের পতাকা তলে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান এই নেতারা।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ









১০ মাসে ডেঙ্গুতে মৃত্যু ১০৪

১০ মাসে ডেঙ্গুতে মৃত্যু ১০৪

২২ অক্টোবর, ২০১৯ ০০:২৭





ব্রেকিং নিউজ