খুলনা | মঙ্গলবার | ২২ অক্টোবর ২০১৯ | ৭ কার্তিক ১৪২৬ |

Shomoyer Khobor

প্রথম ম্যাচে মিরাজকে পাচ্ছে না খুলনা

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত ০৯ অক্টোবর, ২০১৯ ০০:২৪:০০

প্রথম ম্যাচে মিরাজকে পাচ্ছে না খুলনা

ওয়ালটন ২১তম জাতীয় ক্রিকেট লীগের পর্দা উঠছে আগামী ১০ অক্টোবর থেকে। এ প্রতিযোগিতায় অংশ গ্রহণের জন্য অনুশীলনে নেমে পড়েছে অংশ গ্রহণকারী দলগুলো। ১০ অক্টোবর নিজেদের প্রথম ম্যাচে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে নিজেদের প্রথম ম্যাচে খুলনা বিভাগ মুখোমুখি হবে রংপুরের। এরই মধ্যে প্রথম ম্যাচের প্রতিটি দলের ১৪ জন করে দল ঘোষণা করেছে বিসিবি। প্রথম ম্যাচের জন্য খুলনা দলে ছিলেন মেহেদী হাসান মিরাজ। কিন্তু শেষ মুহুর্তে তাকে প্রত্যাহার করা হয়েছে। 
শ্রীলঙ্কায় ‘এ’ দলের চারদিনের ম্যাচের সিরিজ শেষে মঙ্গলবার দেশে ফিরেছেন মেহেদী হাসান মিরাজ ও সৌম্য সরকার। দু’জনেরই বুধবার খুলনা বিভাগীয় দলের সাথে যোগ দেয়ার কথা ছিলো। তবে সর্বশেষ ম্যাচে শ্রীলঙ্কায় টানা বোলিং করে অনেকটা ক্লান্ত থাকায় শেষ মুহুর্তে মেহেদী হাসান মিরাজকে দল থেকে প্রত্যাহার করা হয়েছে। খুলনা বিভাগীয় দলের কোচ কাজী ইমদাদুল বাশার রিপন জানান, নির্বাচক তাকে ফোন করে জানিয়েছেন, শ্রীলঙ্কায় টানা বোলিং করে ক্লান্ত মিরাজ। এ কারণে প্রথম ম্যাচে তাকে বিশ্রাম দেয়া হচ্ছে। তবে দ্বিতীয় ও তৃতীয় রাউন্ডে খুলনার হয়ে খেলবেন তিনি। মিরাজের পরিবর্তে দলে নেয়া হয়েছে আরেক স্পিনার মঈনুল ইসলাম সোহেলকে। 
এদিকে মঙ্গলবার সকালে আবু নাসের স্টেডিয়ামে অনুশীলন করে খুলনা বিভাগ। দলের সাথে অনুশীলনে ছিলেন না পেসার রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান ও ইমরুল কায়েস। ঢাকায় অনুশীলন করায় তারা বুধবার দলের সাথে খুলনায় যোগ দিবেন। 
প্রথম ম্যাচের জন্য খুলনা বিভাগীয় দল : ইমরুল কায়েস, সৌম্য সরকার, মঈনুল ইসলাম সোহেল, তুষার ইমরান, নাহিদুল ইসলাম, রবিউল ইসলাম রবি, অমিত মজুমদার, জিয়াউর রহমান, আব্দুর রাজ্জাক, ইমরান উজ্জামান, মুস্তফিজুর রহমান, রুবেল হোসেন ও আল আমিন হোসেন।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ