খুলনা | বুধবার | ২৩ অক্টোবর ২০১৯ | ৮ কার্তিক ১৪২৬ |

Shomoyer Khobor

নগর যুবলীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দের  খুলনায় আগমনে সমাবেশ ও শোভাযাত্রা

খবর বিজ্ঞপ্তি | প্রকাশিত ২১ সেপ্টেম্বর, ২০১৯ ০০:৪৫:০০

নগর যুবলীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দের  খুলনায় আগমনে সমাবেশ ও শোভাযাত্রা

মহানগর যুবলীগের নব গঠিত কমিটির আহ্বায়ক সফিকুর রহমান পলাশ ও যুগ্ম আহ্বায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন খুলনায় আগমনে নগরীর শিববাড়ি মোড়ে যুব সমাবেশ গতকাল শুক্রবার বিকাল ৪টায় অনুষ্ঠিত হয়। এরপূর্বে ঢাকা থেকে আসার পথে নওয়াপাড়া পিরবাড়ি মসজিদে জুম্মার নামাজ আদায় এবং পীরের মাজার জিয়ারত করে সড়ক পথে খুলনায় পৌছানোর পর শিববাড়ি মোড়ে বিশাল যুব সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন যুবলীগের দুই নেতা। 
নেতাকর্মীদের ভালবাসায় শিক্ত হয়ে পরে বিশাল মিছিল নিয়ে দলীয় কার্যালয়ে এসে জাতির পিতার প্রতিকৃতিতে মাল্যদান করেন নবগঠিত কমিটির আহবায়ক সফিকুর রহমান পলাশ ও যুগ্ম আহহ্বায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন সহ আহ্বায়ক কমিটির সদস্যবৃন্দ। 
সংক্ষিপ্ত বক্তব্যে নব কমিটির আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক কৃতজ্ঞতা প্রকাশ করে সকলের নিকট সহযোগিতা কামনা করেন। এরপর সন্ধ্যায় দলীয় কার্যালয়ে মহানগর যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার চাচি ও শেখ হেলাল উদ্দীন এমপির আম্মা বেগর রিজিয়া নাসেরের সুস্থতা কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 
নগর যুবলীগের আহ্বায়ক শফিকুর রহমান পলাশের সভাপতিত্বে এবং যুগ্ম আহ্বায়ক শেখ শাহাজালাল হোসেন সুজনের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নগর আ’লীগের সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, জেলা সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ, সাংবাদিক নেতা শাবান মাহামুদ। এছাড়াও উপস্থিত ছিলেন মহানগর আ’লীগ নেতা কাজী এনায়েত হোসেন, শেখ হায়দার আলী, এড রজব আলী, এমডিএ বাবুল রানা, নূর ইসলাম বন্দ, শেখ মোঃ ফারুক আহমেদ, আবুল কালাম আজাদ কামাল, সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, জামাল উদ্দীন বাচ্চু, এড খন্দকার মুজিবর রহমান, প্যানেল মেয়র আলী আকবর টিপু, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, শেখ নূর মোহাম্মদ, হাফেজ মোঃ শামিম, কাউন্সিলর ফকির মোঃ সাইফুল ইসলাম, তসলিম আহমেদ আশা, এড আনিসুর রহমান পপলু, অসিত বরণ বিশ্বাস, মনিরুজ্জামান সাগর, ফয়েজুল ইসলাম টিটো, এসএম আসাদুজ্জামান রাসেল, এসএম হাফিজুর রহমান হাফিজ, রোজী ইসলাম নদী প্রমুখ। 
বিগত কমিটির আহ্বায়ক এড. আনিসুর রহমান পপলু যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান সাগর ও হাফেজ মোঃ শামিম নবগঠিত আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দকে দলীয় কার্যালয়ে ফুল দিয়ে স্বাগত জানান এবং নব গঠিত কমিটির হাতে দায়িত্ব অর্পন করেন।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ

প্রখ্যাত সুফিসাধক খানজাহান (রহঃ)

প্রখ্যাত সুফিসাধক খানজাহান (রহঃ)

২৩ অক্টোবর, ২০১৯ ০০:৪১