খুলনা | বুধবার | ২৩ অক্টোবর ২০১৯ | ৮ কার্তিক ১৪২৬ |

Shomoyer Khobor

র‌্যাব হেডকোয়ার্টারসহ সরকারের  ১৭ প্রকল্পের কাজ শামীমের হাতে

খবর প্রতিবেদন | প্রকাশিত ২১ সেপ্টেম্বর, ২০১৯ ০০:৪৬:০০


রাজধানীর নিকেতনে যুবলীগ নেতা জি কে শামীমের অফিসে অভিযান চালিয়ে র‌্যাব হেড কোয়ার্টার, সোহরাওয়ার্দী হাসপাতাল,পঙ্গু হাসপাতাল, সচিবালয়সহ প্রায় আড়াই হাজার কোটি টাকার ঠিকাদারি কাজের একটি তালিকা পেয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তার মালিকানাধীন জি কে বি অ্যান্ড কোম্পানি প্রাইভেট লিমিটেডের নামে তিনি এসব কাজ পেয়েছেন বলে জানিয়েছেন তার প্রতিষ্ঠানের কর্মকর্তারা। অভিযানকালে শামীমের নিজ কোম্পানির নামে তালিকায় থাকা প্রকল্পগুলোর তথ্য র‌্যাবকে সরবরাহ করেন অফিসের কয়েকজন কর্মকর্তা। 
দিদার নামে শামীমের একজন পিএসের দেওয়া তথ্যের ভিত্তিতে র‌্যাব জানায়, পাঁচ কোটি ৫০ লাখ টাকার র‌্যাব হেডকোয়ার্টার, ৪০০ কোটি টাকায় সোহরাওয়ার্দী হাসপাতাল ও ৪০০ কোটি টাকায় পঙ্গু হাসপাতালের মত বড় বড় প্রতিষ্ঠানের কাজ পেয়েছেন তিনি।
এছাড়া ১৫০ কোটি টাকার সচিবালয় কেবিনেট ভবন, ৪০০ কোটি টাকার এনবিআর, ২০০ কোটি টাকার মহাখালী ডাইজেস্টিভ এবং বেইলি রোডে ৩০০ কোটি টাকার একটি প্রকল্প রয়েছে তার হাতে। পাশাপাশি ২০-২৫ কোটি টাকার অ্যাজমা, ২০-২৫ কোটি টাকার ক্যানসার, ২০-২৫ কোটি টাকার সেবা মহাবিদ্যালয়, ১০০ কোটি টাকার নিউরোসাইন্স, ১০০ কোটি টাকার বিজ্ঞান জাদুঘর, ১২ কোটি টাকার পিএসসি, ৩০-৬০ কোটি টাকার র‌্যাব ফোর্স, ৬৫ কোটি টাকার এনজিও ফাউন্ডেশন এবং মিরপুর-৬ তে ৩০ কোটি টাকার প্রকল্পের কাজ রয়েছে এই তালিকায়। সূত্র : আমাদের সময় অনলাইন।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ

প্রখ্যাত সুফিসাধক খানজাহান (রহঃ)

প্রখ্যাত সুফিসাধক খানজাহান (রহঃ)

২৩ অক্টোবর, ২০১৯ ০০:৪১