খুলনা | বুধবার | ২৩ অক্টোবর ২০১৯ | ৮ কার্তিক ১৪২৬ |

Shomoyer Khobor

শামীমের রাজনৈতিক দায়িত্ব নিচ্ছে না কেউ

খবর প্রতিবেদন | প্রকাশিত ২১ সেপ্টেম্বর, ২০১৯ ০০:৩৯:০০

রাজধানীতে র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ অর্থ, বিদেশী মদ, আগ্নেয়াস্ত্র ও সাত দেহরক্ষীসহ গ্রেফতার জি কে শামীমকে রাজনৈতিক আশ্রয়ই দিচ্ছেন না কেউ। যুবলীগ ও নারায়নগঞ্জ আ’লীগের পরস্পর বিরোধী বক্তব্যে ধোঁয়াসা সৃষ্টি হয়ে তার রাজনৈতিক পরিচয়ে। তবে অভিযান চলাকালে র‌্যাব বলছে তার পরিচয়।
সাত দেহরক্ষী এবং বিপুল পরিমাণ টাকাসহ গ্রেফতার এসএম গোলাম কিবরিয়া শামীম ওরফে জি কে শামীম ‘যুবলীগের কেউ নয়’ বলে মন্তব্য করেছেন যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী জানান, জি কে শামীম যুবলীগের কেউ নয়। শামীমের সাথে যুবলীগের কোনো সম্পর্ক নেই। সে নারায়ণগঞ্জ জেলা আ’লীগের সহ-সভাপতি। 
অপরদিকে, নারায়ণগঞ্জ জেলা আ’লীগের সভাপতি আব্দুল হাই জানিয়েছেন, জি কে শামিম তার কমিটির কেউ নন। আমরা প্রথমে গণমাধ্যমের বরাতে জানতে পারলাম সে যুবদল থেকে এখন যুবলীগের নেতা। এরপর দেখলাম যুবলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক গণমাধ্যমকে বক্তব্য দিয়েছেন সে যুবলীগের নয় নারায়ণগঞ্জ আওয়ামী লীগের সহ-সভাপতি! আমাদের পূর্ণাঙ্গ কমিটি গণমাধ্যমে আছে, আপনারা চাইলে দেখতে পারেন, এ নামে আমাদের কমিটিতে কেউ নেই।
আবার, গতকাল দুপুরে রাজধানীর নিকেতনে অভিযান চলাকালে র‌্যাবের পরিচালক (গণমাধ্যম) লেঃ কর্নেল সারোয়ার বিন কাশেম সাংবাদিকদের বলেন, যুবলীগের সমবায় বিষয়ক সম্পাদক জি কে শামীমসহ আটজনকে আটক করা হয়েছে। টেন্ডারবাজি, চাঁদাবাজির সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে শামীমকে আটক করা হয়েছে।
প্রসঙ্গত্ব, শুক্রবার দুপুর ২টার দিকে রাজধানীর নিকেতন থেকে র‌্যাবের অভিযানে আটক করা হয় জি কে শামীম। এ সময় তার কার্যালয় থেকে বিপুল পরিমাণ অস্ত্র, মাদক, নগদ ১০ কোটি টাকা ও প্রায় ২শ’ কোটি টাকার এফডিআর চেক উদ্ধার করে র‌্যাব। আটক শামীম নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সন্মানদী ইউনিয়নের দক্ষিণপাড়া গ্রামের মৃত মোঃ আফসার উদ্দিন মাস্টারের ছেলে। শামীম এক সময় ছিলেন বিএনপির ঢাকা মহানগর যুবদলের সহ-সম্পাদক। পরে দল বদলে যোগ দেন আ’লীগের যুব সংগঠন যুবলীগে।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ

প্রখ্যাত সুফিসাধক খানজাহান (রহঃ)

প্রখ্যাত সুফিসাধক খানজাহান (রহঃ)

২৩ অক্টোবর, ২০১৯ ০০:৪১