খুলনা | বুধবার | ২৩ অক্টোবর ২০১৯ | ৮ কার্তিক ১৪২৬ |

Shomoyer Khobor

আ’লীগেরও অনেক নেতা নজরদারিতে

অপকর্মে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না : কাদের

খবর প্রতিবেদন | প্রকাশিত ২১ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০৮:০০

আ’লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শুধু ছাত্রলীগ বা যুবলীগের নেতারাই নজরদারিতে আছেন তা নয়, মূল দল আ’লীগের অনেক নেতাকেও নজরদারিতে রাখা হয়েছে। শুক্রবার আ’লীগ সভানেত্রী শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এ কথা বলেন। তিনি বলেছেন, যাঁরা দলের ভাবমূর্তি নষ্ট করবেন, তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা অব্যাহত থাকবে। কোনো ধরনের অপকর্মে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না। তিনি বলেন, নানা অপকর্মে জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ায় শেখ হাসিনার জনপ্রিয়তা বেড়েছে।
তিনি আরও বলেন ক্যাসিনো কেন্দ্রিক যে অভিযান এটা ঢালাওভাবে ছাত্রলীগ আর যুবলীগের বিরুদ্ধে নয়। ছাত্রলীগ-যুবলীগে বহু ত্যাগী নেতা-কর্মী আছে, তারা অনেক ভাল কাজও করছে। এখানে দূর্নীতি, অনিময়, বিশৃঙ্খলার সঙ্গে যারা জড়িত, যাদের অচরণে পার্টি এবং সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে, ঠিক তাদের বিরুদ্ধেই ‘কেইস টু কেইস’ খোঁজখবর নিয়ে অ্যাকশন নেওয়া হচ্ছে, আগেও নেওয়া হয়েছে।”
এর আগেও দলের মধ্যে শুদ্ধি অভিযানের কথা নারায়ণগঞ্জের এক অনুষ্ঠানে বলেছিলেন আ’লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ইতোমধ্যে ছাত্রলীগ ও যুবলীগের কয়েকজন নেতার বিরুদ্ধে ব্যবস্থাও নেওয়া হয়েছে।
এক প্রশ্নের জবাবে আ’লীগের সাধারণ সম্পাদক বলেন, ক্যাসিনো যে কেবল আ’লীগ সরকারের আমলে হয়েছে, তা নয়। বিএনপি যখন ক্ষমতায় ছিল তখনও ক্যাসিনো ছিল। কিন্তু বিএনপি কোনো ব্যবস্থা নেয়নি। তিনি বলেন, বিএনপি যা করতে পারেনি, সেটা আ’লীগ করছে। খালেদা জিয়া সরকার যা পারেনি, সেটা শেখ হাসিনা সরকার করছে। এতে সরকার এবং দলের ভাবমূর্তি বাড়ছে।
প্রসঙ্গত, ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে সম্প্রতি দল থেকে পদত্যাগ করতে বলা হয়েছে। তাঁদের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ ছিল। আর যুবলীগের এক নেতা খালেদ মাহমুদ ভুঁইয়াকে অবৈধ ক্যাসিনো চালানোর অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার গণভবনে বলেছেন, ‘ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি। কাউকে ছাড় দেওয়া হবে না।’


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ

প্রখ্যাত সুফিসাধক খানজাহান (রহঃ)

প্রখ্যাত সুফিসাধক খানজাহান (রহঃ)

২৩ অক্টোবর, ২০১৯ ০০:৪১