খুলনা | বুধবার | ২৩ অক্টোবর ২০১৯ | ৮ কার্তিক ১৪২৬ |

Shomoyer Khobor

বানরগাতি শান্তিবাগ লেনে  তিনটি কুকুর পিটিয়ে হত্যা 

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ১৯ সেপ্টেম্বর, ২০১৯ ০২:০১:০০

বানরগাতি শান্তিবাগ লেনে  তিনটি কুকুর পিটিয়ে হত্যা 


নগরীর বানরগাতি শান্তিবাগ লেনে তিনটি কুকুর পিটিয়ে হত্যা করা হয়েছে। গতকাল ২৬নং ওয়ার্ডে নিয়োজিত একদল পরিচ্ছন্নতা কর্মী নির্যাতন করে কুকুর তিনটি হত্যা করে। তবে অভিযোগ উঠেছে মাদক সেবী ও বিক্রেতাদের অবাধ চলাচলের সুযোগ তৈরি করে দিতেই এ হত্যাকান্ড চালানো হয়।
শান্তিবাগ লেনের বাসিন্দারা জানান, কুকুরগুলো বানরগাতি বাজারেই ঘোরা ফেরা করে। ঝড়-বৃষ্টি বা রাত হলেই কুকুর তিনটি তাদের বাড়িতে আশ্রয় নেয়। পাড়ার শিশুরাও কুকুরগুলোর সাথে খেলাধুলা করে। কাউকে কখনো কামড়ানো বা আক্রমণের  ঘটনা ঘটেনি। অন্যদিকে গভীর রাতে লেনের মধ্যে অচেনা মানুষ ঢুকে পড়লেও আটকে দিতো। 
তারা আরও জানান, লেনের মধ্যে সম্প্রতি মাদক সেবীদের যাতায়াত বেড়েছে। কিছুদিন আগে লেনের মধ্যে থেকে একজন মাদক ব্যবসায়ীকে পুলিশ আটক করে। পরে তার পেটের মধ্যে থেকে কয়েকশ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাই লেনের মধ্যে গভীর রাতে মাদকসেবীদের যাতায়াত নির্বিঘœ করতে কুকুরগুলো মেরে ফেলা হয়েছে। 
এ ব্যাপারে কর্পোরেশনের ভেটেরিনারী সার্জন ডাঃ মোঃ রেজাউল করিম বলেন, ২৬নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ গোলাম মাওলা শানু তার নিজ দায়িত্বে কুকুর নিধন করেছে। তবে শানুর মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। 
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ

প্রখ্যাত সুফিসাধক খানজাহান (রহঃ)

প্রখ্যাত সুফিসাধক খানজাহান (রহঃ)

২৩ অক্টোবর, ২০১৯ ০০:৪১