খুলনা | বুধবার | ২৩ অক্টোবর ২০১৯ | ৮ কার্তিক ১৪২৬ |

Shomoyer Khobor

১৮ দিনেও খালেদা জিয়ার  সাক্ষাৎ না পেয়ে উদ্বিগ্ন  স্বজনরা

খবর প্রতিবেদন | প্রকাশিত ১৯ সেপ্টেম্বর, ২০১৯ ০১:৩০:০০

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী কারারুদ্ধ বেগম খালেদা জিয়ার সাথে স্বজনরা দীর্ঘদিন সাক্ষাৎ পাচ্ছেন না বলে জানিয়েছেন তার একান্ত সচিব এ বি এম আবদুস সাত্তার ও চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার।
তারা জানান, খালেদা জিয়ার সাথে স্বজনদের সর্বশেষ সাক্ষাৎ হয়েছিল গত ৩০ আগস্ট। এরপর ১৮ দিন অতিবাহিত। কিন্তু সাক্ষাতের অনুমতি মিলছে না। এ ব্যাপারে বুধবার আবদুস সাত্তার জানান, মঙ্গলবার কারা কর্তৃপক্ষের সাথে ফোনে যোগাযোগ করা হয়েছে কিন্তু তারা জানিয়েছেন উর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি পেলে আমাদেরকে জানাবে।
শামসুদ্দিন দিদার জানান, সাক্ষাতের অনুমতি চেয়ে গত ১১ সেপ্টেম্বর বেগম খালেদা জিয়ার মেঝ বোন সেলিনা ইসলাম স্বাক্ষরিত একটি আবেদন জেল কর্তৃপক্ষ বরাবর পৌঁছানো হয়েছে। কিন্তু আজও অনুমতির দেয়নি। তিনি বলেন, জেল কোড অনুযায়ী প্রতি মাসে ন্যূনতম ২ (দুই) বার আত্মীয়-স্বজন দেখা করতে পারেন। চলতি মাসে তার সাথে স্বজনদের সাক্ষাতের জন্য একবারও অনুমতি দেয়া হয়নি।
খালেদা জিয়ার স্বজনদের বরাত দিয়ে দিদার জানান, তার স্বজনদের ধারণা, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারিরীক অবস্থা খুবই খারাপ যে কারণে স্বজনদের দেখা করতে দিচ্ছে না জেল কর্তৃপক্ষ।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ

প্রখ্যাত সুফিসাধক খানজাহান (রহঃ)

প্রখ্যাত সুফিসাধক খানজাহান (রহঃ)

২৩ অক্টোবর, ২০১৯ ০০:৪১