খুলনা | বুধবার | ২৩ অক্টোবর ২০১৯ | ৮ কার্তিক ১৪২৬ |

Shomoyer Khobor

নগরীতে মামলার আসামি জামিনে মুক্তি  পেয়ে বাদীকে হুমকি : থানায় জিডি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ১৭ সেপ্টেম্বর, ২০১৯ ০১:১৭:০০

নগরীতে মামলার আসামি জামিনে মুক্তি  পেয়ে বাদীকে হুমকি : থানায় জিডি

নগরীতে যৌথ ব্যবসায়ী লভ্যাংশের ৪ কোটি টাকা আত্মসাৎ মামলার আসামি জামিনে মুক্তি পেয়ে বাদী ব্যবসায়ী এম এ মাজেদ সরকারকে হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই ব্যবসায়ী গতকাল সোমবার সোনাডাঙ্গা মডেল থানায় জিডি করেছেন-(নং-৯৩৫)। 
জিডিতে অভিযুক্তরা হলেন, শের এ বাংলা রোডের বাসিন্দা আবদুল কাদের তার ছেলে মাহমুদুর রহমান ও আরিফুর ইসলাম। এদের মধ্যে আবদুল কাদের তার ছেলে মাহমুদুর রহমানকে গত ১৯ আগস্ট প্রতারণা মামলায় গ্রেফতার করে সিআইডি। সম্প্রতি ওই মামলায় জামিনে মুক্তি পেয়ে বাদী ব্যবসায়ী মাজেদ সরকারকে মামলা তুলে নিতে হুমকি দেয়া হচ্ছে বলে জিডিতে বলা হয়।
ব্যবসায়ী মাজেদ সরকার জিডিতে অভিযোগ করেন, ২০১০ সাল থেকে অংশীদারী আউটসোর্সিং ব্যবসার যৌথ হিসেবে  লেনদেন করতেন তারা। ৪/৫ মাস আগে আসামিরা ব্যাংক  থেকে সব টাকা তুলে নিজেদের ব্যক্তিগত একাউন্ডে লেনদেন শুরু করেন। তাছাড়া ব্যবসায়ীক অংশীদার এম এ মাজেদ সরকারকে নিয়ম ভেঙে ব্যবসা লভ্যাংশ থেকে বঞ্চিত করেন। বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে কয়েক দফা মীমাংসার চেষ্টা করা হলেও তারা সমাধান করেননি। পরবর্তীতে মাজেদ সরকার গত ১৫ আগস্ট নগরীর সোনাডাঙ্গা থানায় মামলা দায়ের করেন।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ

প্রখ্যাত সুফিসাধক খানজাহান (রহঃ)

প্রখ্যাত সুফিসাধক খানজাহান (রহঃ)

২৩ অক্টোবর, ২০১৯ ০০:৪১