খুলনা | রবিবার | ১৭ নভেম্বর ২০১৯ | ২ অগ্রাহায়ণ ১৪২৬ |

Shomoyer Khobor

খুলনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেনের  ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ১৩ সেপ্টেম্বর, ২০১৯ ০০:৪৯:০০

খুলনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন (৬১) ব্রেনস্টোকে আক্রান্ত হয়ে গতকাল বৃহস্পতিবার দুপুর দেড়টায় শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন...আমরা তো আল্লাহর এবং আমরা আল্লাহর কাছেই ফিরে যাবো)। মৃত্যুকালে স্ত্রী, দুই পুত্র ও এক কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। নগরীর ডালমিল মোড়স্থ মক্কী মসজিদ প্রাঙ্গণে বৃহস্পতিবার বাদ এশা তার নামাজে জানাজা পরে বসুপাড়া কবরখানায় দাফন সম্পন্ন হয়। আজ শুক্রবার আসরবাদ মক্কী মসজিদে মরহুমের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মাহফিলে আয়োজন করা হয়েছে।
গত শনিবার নিজ বাসভবনে ব্রেনস্টোকে আক্রান্ত হয়ে স্বজনরা তাকে দ্রুত চিকিৎসার জন্যে প্রথমে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল পরে শেখ আবু নাসের হাসপাতালে ভর্তি করেন। গত ছয়দিনে তার জ্ঞান ফেরেনি। গতকাল দুপুরে তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে সাংবাদিকদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। হাসপাতাল থেকে মরহুমের মরদেহ প্রথমে তার ডালমিল মোড়স্থ বাসভবনে পরে খুলনা প্রেসক্লাবে আনা হয়। বাসভবন ও প্রেসক্লাবে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা এবং শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন সহকর্মীবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি, রাজনীতিক, সুধীমহল।
বিকেলে প্রেসক্লাবে মরদেহে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, নগর বিএনপি’র সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, খুলনা-২ আসনের সংসদ সদস্যের পক্ষে আ’লীগ নেতৃবৃন্দ, খুলনা চেম্বার সভাপতি কাজি আমিনুল হক, প্রেসক্লাবের সভাপতি এস এম হাবীব ও সাধারণ সম্পাদক মোঃ সাহেব আলী, খুলনা সংবাদপত্র পরিষদ, কেইউজে, এমইউজে খুলনা, স্বাধীনতা সাংবাদিক ফোরাম, রিপোর্টার্স ইউনিটি, ক্রাইম রিপোর্টাস এ্যাসোসিয়েশন, ফটো জার্নালিস্ট এ্যাসোসিয়েশন, পূর্বাঞ্চল ও ট্রিবিউন পরিবার ও শিল্পাঞ্চল সাংবাদিক ক্লাব। এছাড়া সমবেদনা প্রকাশ করেন জেলা বিএনপি’র সভাপতি এড. শফিকুল আলম মনা ও সাধারণ সম্পাদক আমীর এজাজ খান, জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সুজিত অধিকারী, সিনিয়র সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জামাল প্রমুখ।
শোক : প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ, মরহুমের রুহের মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান, ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ, বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটির সভাপতি আলহাজ্ব শেখ মোশাররফ হোসেন ও মহাসচিব শেখ আশরাফ উজ জামান প্রমুখ। এছাড়া শোক বিবৃতি দিয়েছেন বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল, এমইউজে, কেইউজে, খুলনা ক্রাইম রিপোর্টাস এ্যাসোসিয়েশন, খুলনা রিপোর্টার্স ইউনিটি (কেআরইউ), রূপান্তর, জাতীয় শ্রমিক লীগ, খুলনা জেলা ফুটবল এসোসিয়েশন, লোকচেতনা।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ

শিল্পী কালিদাস কর্মকার আর নেই

শিল্পী কালিদাস কর্মকার আর নেই

১৯ অক্টোবর, ২০১৯ ০০:৩১

সাংবাদিক সুবীর রায়ের পরলোকগমন

সাংবাদিক সুবীর রায়ের পরলোকগমন

০৫ সেপ্টেম্বর, ২০১৯ ০১:২১












ব্রেকিং নিউজ