খুলনা | শনিবার | ২১ সেপ্টেম্বর ২০১৯ | ৬ আশ্বিন ১৪২৬ |

Shomoyer Khobor

নগরীতে যুবককে কুপিয়ে হত্যাচেষ্টার মামলায় গ্রেফতার ৪ : আদালতে তিনজনের স্বীকারোক্তি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ১৩ সেপ্টেম্বর, ২০১৯ ০০:৪৬:০০

নগরীতে যুবককে কুপিয়ে হত্যাচেষ্টার মামলায় গ্রেফতার ৪ : আদালতে তিনজনের স্বীকারোক্তি

নগরীর দৌলতপুরে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে সজিব ওরফে রানা (২২) নামের এক যুবককে কুপিয়ে হত্যাচেষ্টার মামলায় ৪ আসামিকে গ্রেফতার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার আসামিদের মধ্যে তিনজন আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছেন। এরপর সকল আসামিকে খুলনার মহানগর হাকিম তরিকুল ইসলাম জেল হাজতে প্রেরণের আদেশ দিয়েছেন। 
আসামিরা হলো মহেশ্বরপাশা এলাকার আব্দুল কাদের হাওলাদারের ছেলে আলামিন হাওলাদার (২৪), মোঃ জানে আলমের ছেলে সাদিক (১৮), কাজী সাইফুল রশীদের ছেলে কাজী হাসানুর রশীদ প্রান্ত (১৯) মোঃ সালাম ব্যাপারীর ছেলে আরিফ ব্যাপারী (২৯)। এদের মধ্যে আরিফ বাদে বাকী তিনজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। 
মামলার সংক্ষিপ্ত বিবরণী থেকে জানা গেছে, গত ১০ সেপ্টেম্বর সন্ধ্যায় মহেশ্বরপাশা শিকারীর মোড়ে আসামি আলামিনের কাছে পাওনা টাকা আনতে গেলে সজিব ওরফে রানাকে ধারালো অস্ত্র দিয়ে নৃশংসভাবে কুপিয়ে জখম করা হয়। তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানানন্তর করা হয়। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। এ ঘটনায় রানার মা মোসাঃ খুরশিদা বাদী হয়ে আটজনের নাম উল্লেখ করে দৌলতপুর থানায় মামলা করেছেন।  
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ










খুলনায় তৎপর ৮টি গ্রুপ 

খুলনায় তৎপর ৮টি গ্রুপ 

২১ সেপ্টেম্বর, ২০১৯ ০১:২০




ব্রেকিং নিউজ











‘খালেদা জিয়ার স্বাস্থ্যের আরো অবনতি’

‘খালেদা জিয়ার স্বাস্থ্যের আরো অবনতি’

২১ সেপ্টেম্বর, ২০১৯ ০০:৪৩