খুলনা | শনিবার | ২১ সেপ্টেম্বর ২০১৯ | ৬ আশ্বিন ১৪২৬ |

Shomoyer Khobor

আফিলগেটে নিখোঁজ স্কুলছাত্রীকে ছয়দিন  পর উদ্ধার : পিতার কাছে হস্তান্তর

খানজাহান আলী থানা প্রতিনিধি  | প্রকাশিত ১২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:৪৪:০০

আফিলগেটে নিখোঁজ স্কুলছাত্রীকে ছয়দিন  পর উদ্ধার : পিতার কাছে হস্তান্তর

নগরীর আটরা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী (১৯) ছয়দিন নিখোঁজের পর গত মঙ্গলবার দুপুরে বাদামতলা থেকে উদ্ধার হয়েছে। সে আফিল জুট মিলস্ কলোনীর দরিদ্র মোঃ আব্দুল মতিনের কন্যা।
আব্দুল মতিন জানান, বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির এক পর্যায়ে মঙ্গলবার দুপুরে আমার স্ত্রী ও ছেলে ফুলবাড়ীগেট থেকে বাসায় ফেরার পথে বাদামতলায় একটি মহিলার সাথে মেয়েকে (স্কুল ছাত্রী) দাঁড়িয়ে থাকতে দেখা যায়। এ সময় সেখান থেকে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আনা হয়। 
তিনি আরও জানান উক্ত মহিলা ৪ সেপ্টেম্বর সন্ধ্যায় শিরোমণি বাজারে দাঁড়িয়ে থাকতে দেখে স্কুলছাত্রীকে তার বাসায় নিয়ে যান। অনেক চেষ্টা করেও স্কুলছাত্রীকে বাড়িতে ফেরত পাঠাতে না পারায় ছয়দিন যাবত তার বাসায় রেখেছিলেন। মঙ্গলবার দুপুরে আমাদের বাসার উদ্দেশ্যে নিয়ে আসার পথে তাকে (স্কুলছাত্রী) বাদামতলা থেকে উদ্ধার করা হয়।
খানজাহান আলী থানার অফিসার্স ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম জানান, বাদামতলার রেনু নামের এক মহিলা তাকে সন্ধ্যায় রাস্তার পাশে কানতে দেখে তার বাসায় নিয়ে যান। ছয়দিন ছিলো সেই মহিলার বাসায়। মেয়েটির কোন ক্ষতি না হওয়ায় এবং কারও কোন অভিযোগ না থাকায় মেয়েটিকে তার পরিবারের জিম্মায় দেওযা হয়েছে।
উল্লেখ্য মরিয়ম খাতুন গত ৪ সেপ্টেম্বর বুধবার বিকেল ৫টায় কলোনীর বাসা থেকে দোকানে কিছু কিনতে বের হওয়ার পর নিখোঁজ হয়। এ ব্যাপারে খানজাহান আলী থানা তার পিতা সাধারণ ডায়রী করেন। 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ










খুলনায় তৎপর ৮টি গ্রুপ 

খুলনায় তৎপর ৮টি গ্রুপ 

২১ সেপ্টেম্বর, ২০১৯ ০১:২০




ব্রেকিং নিউজ











‘খালেদা জিয়ার স্বাস্থ্যের আরো অবনতি’

‘খালেদা জিয়ার স্বাস্থ্যের আরো অবনতি’

২১ সেপ্টেম্বর, ২০১৯ ০০:৪৩