খুলনা | রবিবার | ২২ সেপ্টেম্বর ২০১৯ | ৬ আশ্বিন ১৪২৬ |

Shomoyer Khobor

বিভিন্ন স্থানে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা

ক্রীড়া ডেস্ক | প্রকাশিত ১২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০

বিভিন্ন স্থানে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা

খুলনা মহানগরসহ জেলার আশেপাশের বিভিন্ন স্থানে গতকাল বুধবার অনুষ্ঠিত হয়েছে ৪৮তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা। জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষক সমিতির আয়োজনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। 
খুলনা ‘ক’ অঞ্চল : নগরীর পল¬ী মঙ্গল স্কুল মাঠে গতকাল বুধবার সম্পন্ন হয়েছে জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা বিভাগের ‘ক’ অঞ্চলের (সদর ও সোনাডাঙ্গা থানা) গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা। প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। 
বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ মো: রফিকুল ইসলাম-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা-খুলনাঞ্চলের পরিচালক প্রফেসর শেখ হারুনর রশীদ ও জেলা শিক্ষা কর্মকর্তা খন্দকার রুহুল আমিন। স্বাগত বক্তৃতা করেন সদর থানা শিক্ষা কর্মকর্তা রুমানা ইয়াসমিন। অন্যান্যের মধ্যে কেসিসি’র কাউন্সিলর শেখ মোহাম্মদ আলী, সরকারি মুহসীন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, পিডবি¬উডি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: লিয়াকত হোসেন, সমাজসেবক হাসান ইফতেখার চালু উপস্থিত ছিলেন। 
ডুমুরিয়া : ডুমুরিয়ায় জাতীয় স্কুল,মাদ্রাসা ও কারিগরি শিক্ষার উপজেলা পর্যায়ে ৪৮তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন ও পুরস্কার বিতরণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকেলে উপজেলার যুব সংঘ মাঠে ফুটবল প্রতিযোগিতায় বালক ও বালিকাদের মধ্যে চুড়ান্ত পর্যায়ের দু’টি খেলা অনুষ্ঠিত হয়। দুপুর ২টায় বান্দা কলেজিয়েট স্কুল বালিকা দল বনাম কৃষ্ণনগর স্কুল বালিকা দল অংশ গ্রহন করে। নির্ধারিত সময়রে মধ্যে খেলাটি ড্র হওয়ায় পরে টাইব্রেকারে বান্দা স্কুল দল জয়লাভ করে। এরপর একই মাঠে বালকদের মধ্যে ডুমুরিয়া মাধ্যমিক স্কুল দল বনাম শাহপুর স্কুল দল মুখোমুখি হয়। খেলায় ডুমুরিয়া স্কুল দল ২-০ গোল ব্যবধানে শাহপুর দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। 
খেলা শেষে উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাহনাজ বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন সাবেক মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এমপি। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান শারমিনা পারভীন রুমা, মাধ্যমিক শিক্ষা অফিসার সেখ ফিরোজ আহমেদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশরাফ হোসেন, একাডেমিক সুপার ভাইজার টিকেন্দ্রনাথ সানা, প্রধান শিক্ষক আরজান আলী সরদার, সৌমেন বাছাড় ও আয়উব হুমাইন, ভান্ডারপাড়া ইউপি চেয়ারম্যান হিমাংশু বিশ্বাস, শোভনা সুরঞ্জিত কুমার প্রমুখ।
বটিয়াঘাটা : বটিয়াঘাটা উপজেলায় স্কুল মাদ্রসা ও কারিগরী শিক্ষা ক্রীড়া সমিতির ৪৮ তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা গতকাল বুধবার বিকাল ৩ টায় সরকারি জলমা চক্রাখালী মাধ্যমিক বিদ্যালয় ময়দানে অনুষ্ঠিত হয়। খেলায় বালক ফুটবলে খলসীবুনিয়া জি জি বি মাধ্যমিক বিদ্যালয় গাওঘরা মাধমিক বিদ্যালয়কে ১-০ গোলে এবং বালিকা ফুটবলে সরকারি জলমা চক্রাখালী মাধ্যমিক বিদ্যালয় ১-০ গোলে পার-বটিয়াঘাটা মাধ্যমিক বালিকা বিদ্যালয়কে পরাজিত করে। 
খেলা শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা আহমেদ জিয়াউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিতি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের পুরস্কৃত করেন উপজেলা চেয়ারম্যান মোঃ আশরাফুল আলম খান। অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা দেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নারায়ন চন্দ্র মন্ডল। সঞ্চালনা করেন অধ্যাপক মনোরঞ্জন মন্ডল। 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ






বিপুল পরিমান ইয়াবা গাঁজাসহ গ্রেফতার ৮

বিপুল পরিমান ইয়াবা গাঁজাসহ গ্রেফতার ৮

২২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:৫৫