খুলনা | শনিবার | ২১ সেপ্টেম্বর ২০১৯ | ৬ আশ্বিন ১৪২৬ |

Shomoyer Khobor

ব্যাটারি ছিনতাই করতে ইজিবাইকের চালককে গলা কেটে হত্যা

গোপালগঞ্জ প্রতিনিধি | প্রকাশিত ১০ সেপ্টেম্বর, ২০১৯ ০০:৫২:০০

ব্যাটারি ছিনতাই করতে ইজিবাইকের চালককে গলা কেটে হত্যা

গোপালগঞ্জে ইজিবাইকের ব্যাটারি ছিনতাই করতে সোহান শিকদার (১৮) নামে এক ইজিবাইকের চালককে গলা কেটে হত্যা করা হয়েছে। গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড় ইউনিয়নে রফববার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। গতকাল সোমবার দুপুর ১২টায় সাতপাড় ভূমি অফিসের সামনে থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।
নিহত সোহান গোপালগঞ্জ সদর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের নিলখী গ্রামের বাসিন্দা। ঘটনায় জড়িত সন্দেহে একই ইউনিয়নের গোলাবাড়িয়া গ্রামের শাওন ফরাজীকে (২৫) আটক করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার বিকেলে একটি কাজের কথা বলে সোহানকে বাড়ি থেকে ডেকে নেন শাওন। সোহানের ইজিবাইক নিয়ে বের হন দু’জন। এক পর্যায়ে সাতপাড় ইউনিয়ন ভূমি অফিসের সামনে গেলে প্রথমে সোহানকে ধাক্কা মেরে ফেলে দেন শাওন। পরে সঙ্গে থাকা ছুরি দিয়ে গলা কেটে সোহানকে হত্যা করেন। ছুরিটি পাশের পুকুরে ফেলে সোহানের ইজিবাইক নিয়ে চলে আসে শাওন। পরে ইজিবাইকের চারটি ব্যাটারি খুলে নিয়ে ইজিবাইকটি পানিতে ফেলে দেন। আজ সোমবার সকালে স্থানীয় লোকজন করপাড়া এলাকার মধুমতী নদীর বিলরুট ক্যানেলের মধ্যে ইজিবাইকটি দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ইজিবাইকটি উদ্ধার করে। ইজিবাইকটি উদ্ধার হওয়ার পর স্থানীয় লোকজন পিটুনি দিয়ে শাওনকে পুলিশের হাতে তুলে দেন। পরে তাঁর দেওয়া তথ্য অনুসারে পুকুর থেকে রক্তমাখা ছুরিটি উদ্ধার করা হয়।
গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন বলেন, নিহত সোহান সিকদার এবং আটক শাওন ফরাজি দু’জনেই ইজিবাইকের চালক। তাঁরা দু’জনই একে অপরকে আগে থেকে চিনতেন। ব্যাটারি ছিনতাইয়ের জন্যই সোহানকে গলা কেটে হত্যা করেন শাওন। পরে ব্যাটারি খুলে নিয়ে ইজিবাইকটি পানিতে ফেলে দেন। লাশ উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ










খুলনায় তৎপর ৮টি গ্রুপ 

খুলনায় তৎপর ৮টি গ্রুপ 

২১ সেপ্টেম্বর, ২০১৯ ০১:২০




ব্রেকিং নিউজ











‘খালেদা জিয়ার স্বাস্থ্যের আরো অবনতি’

‘খালেদা জিয়ার স্বাস্থ্যের আরো অবনতি’

২১ সেপ্টেম্বর, ২০১৯ ০০:৪৩