খুলনা | শনিবার | ২১ সেপ্টেম্বর ২০১৯ | ৬ আশ্বিন ১৪২৬ |

Shomoyer Khobor

রূপসা ও ফুলতলায় গ্রীষ্মকালীন খেলাধুলা

রূপসা ও ফুলতলা প্রতিনিধি | প্রকাশিত ১০ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০

রূপসা ও ফুলতলায় গ্রীষ্মকালীন খেলাধুলা


রূপসা উপজেলা পর্যায়ে তিন দিনব্যাপী ৪৮তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার ফুটবল ফাইনালে (ছাত্র) গাজী মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন এবং বেলফুলিয়া ইসলামিয়া উচ্চ বিদ্যালয় রানার আপ হয়েছে। গাজী মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয় ২-০ গোলে বেলফুলিয়া ইসলামিয়া উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে। 
গতকাল সোমবার বিকালে রূপসা উপজেলা স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া সমিতির বাস্তবায়নে এবং রূপসা উপজেলা প্রশাসনের আয়োজনে কাজদিয়া সরকারি উচ্চ মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। নির্ধারিত ৪০ মিনিটের খেলায় গোলশুন্য ড্র হয়। পরবর্তীতে টাইব্রেকারে গাজী মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয় ৩ নম্বর জার্সিধারী খেলোয়াড় অপু প্রথমে একটি গোল করে এবং ৭ নম্বর জার্সিধারী খেলোয়াড় শুভ আরো একটি গোল করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলা পরিচালনা করেন বিপিএড শিক্ষক আব্দুর রহমান ঢালী, আব্দুল কাদের ও সাইফুল ইসলাম। 
বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আইরিন পারভীন। উপস্থিত সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম মোস্তফা, একাডেমিক সুপার ভাইজার নিত্যানন্দ মন্ডল, প্রধান শিক্ষক রবিউল ইসলাম পলাশ, অধ্যক্ষ এইচএম মিজানুর রহমান, প্রধান শিক্ষক মোঃ মনিরুজ্জামান, সরোজ কুমার হালদার, কৃষ্ণপদ রায়, মোঃ হায়দার আলী ও আব্দুল¬াহ হেল বাকি, নকীব উদ্দিন আজাদ, মাদ্রাসা সুপার মোঃ খবীরুদ্দীন, বিপিএড শিক্ষক মোঃ মনতেজ আলী, জিএম শরিফুল ইসলাম, গোবিন্দ চন্দ্র রায়, শিক্ষক নৃপেন্দ্রনাথ শিকদার প্রমুখ। এ সময় অন্যান্যের মধ্যে হুসাইন কবীর সজল, তরুণ সাহা, শামীম আতা, জাকির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।  
ফুলতলা : ৪৮তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার ফুটবল ইভেন্টে ফুলতলা রি-ইউনিয়ন স্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ন হয়েছে। গতকাল সোমবার বিকালে ডাবুর মাঠে অনুষ্ঠিত ফাইনালে  তারা দামোদর হাই স্কুলকে ৪-০ গোলের ব্যবধানে পরাজিত করে। খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ফুলতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ আকরাম হোসেন। 
ভারপ্রাপ্ত ইউএনও অনিমেষ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান কে এম জিয়ার হাসান তুহিন, ফারজানা ফেরদৌস নিশা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সরদার শাহাবুদ্দিন জিপ্পী, উপজেলা ক্রীড়া পরিষদের সাধারণ সম্পাদক হুমায়ুন আহমেদ ভুইয়া। স্বাগত বক্তৃতা করেন সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার জান্নাতুল ফেরদৌস।  অনুষ্ঠানে ফুটবল ছাড়াও কাবাডি, হ্যান্ডবল, সাতার প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ




উভয় গ্র“পের ফাইনালে ডুমুরিয়া উপজেলা

উভয় গ্র“পের ফাইনালে ডুমুরিয়া উপজেলা

২১ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০

সাফ যুব ফুটবলে বাংলাদেশের মিশন শুরু আজ

সাফ যুব ফুটবলে বাংলাদেশের মিশন শুরু আজ

২১ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০





অভিষেক ম্যাচের পরই  ইনজুরিতে বিপ্লব

অভিষেক ম্যাচের পরই  ইনজুরিতে বিপ্লব

২০ সেপ্টেম্বর, ২০১৯ ০১:২২




ব্রেকিং নিউজ











‘খালেদা জিয়ার স্বাস্থ্যের আরো অবনতি’

‘খালেদা জিয়ার স্বাস্থ্যের আরো অবনতি’

২১ সেপ্টেম্বর, ২০১৯ ০০:৪৩