খুলনা | শনিবার | ২১ সেপ্টেম্বর ২০১৯ | ৬ আশ্বিন ১৪২৬ |

Shomoyer Khobor

বিভিন্ন সংগঠনের শোক

সাংবাদিক সুবীর রায়ের পরলোকগমন

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ০৫ সেপ্টেম্বর, ২০১৯ ০১:২১:০০

খুলনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, দৈনিক পূর্বাঞ্চলের স্টাফ রিপোর্টার ও বিডি নিউজ টুয়েন্টি ফোর ডট কম’র খুলনা প্রতিনিধি সুবীর কুমার রায় (৫৫) গতকাল বুধবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টা ১০ মিনিটে ভারতে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি কিছুদিন ধরে হার্ট ও ফুসফুসে সমস্যাসহ বিভিন্ন সমস্যায় ভুগছিলেন। হঠাৎ অসুস্থ হওয়ার পর গত শনিবার সুবীরকে ভারতের বারাসাত সংলগ্ন হৃদয়পুরস্থ নারায়নী হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর অবস্থার অবনতি হলে দ্রুত তাকে নিবিড় পরিচর্চা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র, ভাইসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। 
তার মৃত্যুতে গভীর শোক, আত্মার শান্তি কামনা এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন আওয়ামী লীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দল, সাংবাদিক সংগঠন ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।
বিবৃতিদাতারা হলেন আ’লীগের কেন্দ্রীয় নেত্রী শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মুন্নুজান সুফিয়ান এমপি, নগর আ’লীগের সভাপতি সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, জেলা সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, নগর সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এড. সুজিত অধিকারী, বিএনপি’র চেয়ারপাসনের উপদেষ্টা এম নুরুল ইসলাম, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্ত্তজা, কাজী সেকেন্দার আলী ডালিম, সৈয়দা নার্গিস আলী, খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান, ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, জনসংযোগ ও প্রকাশনা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক এস এম আতিয়ার রহমান, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির খুলনা জেলার ভারপ্রাপ্ত সভাপতি কমরেড শেখ সাহিদুর রহমান, সাধারণ সম্পাদক কমরেড এড. মিনা মিজানুর রহমান, কমিউনিস্ট পাটির্র জেলা সভাপতি ডাঃ মনোজ দাশ, জেলা সাধারণ সম্পাদক এড. রুহুল আমিন, মহানগর সভাপতি এইচ এম শাহাদাৎ, সাধারণ সম্পাদক এড. মোঃ বাবুল হাওলাদার, বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটির সভাপতি শেখ মোশাররফ হোসেন, মহাসচিব শেখ আশরাফ উজ জামান, খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম হাবিব ও সাধারণ সম্পাদক মোঃ সাহেব আলী, খুলনা সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ হুমায়ুন কবীর, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নেয়ামুল হোসেন কচি, মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল, সাবেক ছাত্রলীগ ফোরাম, খুলনা, মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন খুলনা, খুলনা ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন, খুলনা টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন, স্বজন-সাংবাদিক ফোরাম খুলনা, নাগরিক ফোরাম, মহানগর থ্রি-হুইলার শ্রমিক লীগ ইউনিয়ন, সুর-ঝংকার একাডেমি, খুলনা এলপি গ্যাস ব্যবসায়ী মালিক সমিতি, খুলনা রিপোর্টার্স ইউনিটি, খুলনা নাগরিক আন্দোলন।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ











‘খালেদা জিয়ার স্বাস্থ্যের আরো অবনতি’

‘খালেদা জিয়ার স্বাস্থ্যের আরো অবনতি’

২১ সেপ্টেম্বর, ২০১৯ ০০:৪৩