পাপ-পুণ্যে নতুন নায়িকা সুমী


চাঁদপুরে নতুন সিনেমা ‘পাপ-পুণ্য’র শুটিং শুরু করেছেন পরিচালক গিয়াসউদ্দিন সেলিম। এই ছবিতে আফসানা মিমি, চঞ্চল চৌধুরী ও সিয়ামের অভিনয়ের খবরটি কমবেশি সবাই জানেন। ছবিতে আরও একজন নতুন নায়িকা অভিনয় করবেন, এমন শোনা যাচ্ছিল। কিন্তু তিনি কে? নির্ভরযোগ্য সূত্রে তা জানা যাচ্ছিল না। অবশেষে পরিচালক ও প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম সূত্রে জানা গেছে, ছবিতে অভিনয় করতে যাওয়া নতুন নায়িকার নাম শাহনাজ সুমী।
বড় পর্দায় মুক্তি প্রতীক্ষিত ১১টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের সমন্বয়ে ইমপ্রেস টেলিফিল্মের ছবি ইতি তোমারই ঢাকায় একটি চলচ্চিত্রে অভিনয় করেন সুমী। পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে এই প্রথম অভিনয় করতে যাচ্ছেন তিনি। ছবির পরিচালক গিয়াসউদ্দিন সেলিম বলেন, ‘আমার ছবিতে সাথী নামের একটি চরিত্রে অভিনয় করছেন সুমী। এই চরিত্রের জন্য বেশ কয়েকজনের অডিশন নিয়েছিলাম, কিন্তু ওকে আমার চরিত্রের জন্য সবচেয়ে উপযোগী মনে হয়েছে’।
পাপ-পুণ্য ছবির গল্প ও চিত্রনাট্য লিখছেন পরিচালক নিজেই। এই সিনেমায় সিয়ামের নায়িকা হিসেবে দেখা যাবে সুমীকে। ২০১৬ সালে চ্যানেল আই সেরা নাচিয়ের সিজন থ্রিতে সেরা দশে ছিলেন। অভিনয়ের শুরু সালাহউদ্দিন লাভলুর সোনার পাখি রুপার পাখি নাটক দিয়ে।


footer logo

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।