সেই সুমি এখন সিনেমার নায়িকা



দুই বছর আগে আন্তর্জাতিক নারী দিবসে ৮ মার্চ নির্মাতা আশুতোষ সুজন তৈরি করেছিলেন নারী নিগ্রহ ও নির্যাতনবিরোধী একটি বিজ্ঞাপনচিত্র। প্রকাশের পর এটি অনলাইনে ব্যাপক আলোচনা তৈরি করে।
সাধারণ দর্শকদের পাশাপাশি অনেক তারকা নিজেদের ফেসবুক প্রোফাইলে এটি শেয়ার দেন। অনেক তারকাই সেখানে এসে কমেন্ট করে প্রশংসা বাক্য লেখেন। দেশের গণ্ডি পেরিয়ে বিজ্ঞাপনটি বিশ্ব মিডিয়ায়ও প্রশংসিত হয়েছিল। ভারতীয় সংবাদ মাধ্যম ‘দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস’, ‘নিউ ইয়র্ক টাইমস্’সহ বেশকিছু গণমাধ্যমে বিজ্ঞাপনটির গল্পটির প্রশংসা করা হয়। প্রায় দুই মিনিট ব্যপ্তির সেই বিজ্ঞাপন চিত্রটিতে দেখা যায়, এক তরুণী পার্লারে যান তার লম্বা চুল ছোট করতে। বিউটিশিয়ান যত ছোট করেন তিনি শুধু বলেন, আরও ছোট। শেষে নারীটি বলেন, এমন ছোট করুন যেন কেউ এটি মুঠো করে ধরতে না পারে। মূলত এ সংলাপটি মানুষের মনে দাগ কেটে যায়। জুঁই নারকেল তেলের সেই বিজ্ঞাপনের মডেল হয়ে রাতারাতি আলোচনায় চলে আসেন শাহনাজ সুমি। সেই সুমি এখন সিনেমার নায়িকা।
‘স্বপ্নজাল’র পর নতুন সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন গিয়াস উদ্দিন সেলিম। সিনেমার নাম ‘পাপ-পুণ্য’। গতকাল ২৬ আগস্ট থেকে চাঁদপুরের হরিপুর চৌধুরী বাড়িতে সিনেমাটির প্রথম লটের শুটিং শুরু হচ্ছে। সিনেমাটিতে কাজ করছেন চঞ্চল চৌধুরী, সিয়াম আহমেদ, ফজলুর রহমান বাবু, মামুনুর রশিদ, গাউসুল আলম শাওন, আফসানা মিমি ও ফারজানা চুমকিসহ অনেকে।
জানা গেছে এই সিনেমা দিয়ে নায়িকা হিসেবে চলচ্চিত্রে যাত্রা শুরু করলেন সুমি। পরিচালক বিষয়টি নিয়ে মুখ না খুললেও বিভিন্ন সূত্রে নিশ্চিত হওয়া গেছে বর্তমানে সিনেমার শুটিংয়ের জন্য শাহনাজ সুমি চাঁদপুরে অবস্থান করছেন।
 


footer logo

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।