খুলনা | বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর ২০১৯ | ৪ আশ্বিন ১৪২৬ |

Shomoyer Khobor

সাতক্ষীরায় ডেঙ্গু আক্রান্ত গৃহবধূর  মৃত্যু : জেলায় আক্রান্ত ৩০৮

সাতক্ষীরা প্রতিনিধি | প্রকাশিত ২৪ অগাস্ট, ২০১৯ ০১:১৪:০০

সাতক্ষীরায় ডেঙ্গু আক্রান্ত গৃহবধূর  মৃত্যু : জেলায় আক্রান্ত ৩০৮

সাতক্ষীরায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে শাহানারা খাতুন (৩৭) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার ভোর রাত ৩টার দিকে সাতক্ষীরা সদর হাসপাতাল থেকে খুলনা মেডিকেলে নেয়ার পথে তার মৃত্যু হয়। এ নিয়ে সাতক্ষীরায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে এক মাদ্রাসা ছাত্রসহ দুই জনের মৃত্যু হয়েছে। শাহানারা খাতুন সদর উপজেলার কুশখালী গ্রামের খলিলুর রহমানের স্ত্রী। 
দেবর জিয়াউর রহমান জানান, গত ১৮ আগস্ট তার ভাবী ডেঙ্গু জ্বরে আক্রান্ত হলে তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল ভোর রাত ৩টার দিকে অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। খুলনায় নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে। 
সদর হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে ২২ আগস্ট বিকেলে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে খুলনার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে কালিগঞ্জ উপজেলার শ্রীকলা গ্রামের মাদ্রাসা ছাত্র আলমগীর গাজী।
সাতক্ষীরার সিভিল সার্জন ডাঃ আবু শাহিন জানান, সাতক্ষীরায় ২৩ আগস্ট পর্যন্ত মোট ৩০৮ জন ডেঙ্গু রোগীকে সনাক্ত করা হয়েছে। এর মধ্যে বিভিন্ন হাসপাতালে এখনও পর্যন্ত ভর্তি রয়েছে ৫১ জন। চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন আরো ২১৭ জন   


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ