খুলনা | বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর ২০১৯ | ৪ আশ্বিন ১৪২৬ |

Shomoyer Khobor

সাম্প্রদায়িক অপশক্তি শুধু সংখ্যালঘুদের নয়, সারাদেশের শত্র“ : কাদের

খবর প্রতিবেদন | প্রকাশিত ২৪ অগাস্ট, ২০১৯ ০০:৫৫:০০

সাম্প্রদায়িক অপশক্তি শুধু সংখ্যালঘুদের নয়, সারা বাংলাদেশের শত্র“ বলে জানিয়েছেন আ’লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। গতকাল শুক্রবার রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরের সামনে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমীর শোভাযাত্রার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 
শেখ হাসিনার সরকার সংখ্যালঘুবান্ধব উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশের হিন্দু সম্প্রদায় ও সংখ্যালঘু সম্প্রদায়ের লোকজনকে শুধু একটি কথাই বলব, শেখ হাসিনার সরকার মাইনরিটি-বান্ধব সরকার। শেখ হাসিনা যতদিন আছেন, আপনাদের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই। তিনি বলেন, দুর্গাপূজাসহ অন্যান্য ধর্মীয় উৎসবগুলো শান্তিপূর্ণভাবে উদ্যাপিত হচ্ছে। 
সনাতন ধর্মাবলম্বীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা বাংলাদেশ নিজেদেরকে মাইনরটি ভাববেন না। একমাত্র শেখ হাসিনা সরকারই বাংলাদেশ মাইনরিটিবান্ধব। এই সরকার যতদিন আছে আপনারা নিজেদের নিরাপত্তা নিয়ে চিন্তা করবেন না।
ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা সরকারের থাকলে আপনারা নিরাপদ। সাম্প্রদায়িক অপশক্তি বাংলাদেশের শত্র“, আপনাদের শত্র“। আসুন এই সম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি। ঐক্যবদ্ধ হয়ে বাংলাদেশ থেকে সাম্প্রদায়িক অপশক্তিকে নির্মূল করি।
তিনি বলেন, আগামী অক্টোবরে প্রতিবেশী দেশ ভারতের দিল্লীতে সফর করবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সফর দুই দেশের সম্পর্কে আরও উচ্চতায় নিয়ে যাবে। অমীমাংসিত ইস্যুগুলো দ্রুত মীমাংসিত হবে বলে আশা করছি।
অসত্য-অসুন্দরের বিরুদ্ধে সত্য ও সুন্দরের জন্যই শ্রীকৃষ্ণের আবির্ভাব হয়েছিল বলে যোগ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।
পরে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকন আনুষ্ঠানিকভাবে জন্মাষ্টমীর শোভাযাত্রা উদ্বোধন করেন। উদ্বোধনের পরেই হাজারো কৃষ্ণভক্ত শোভাযাত্রা শুরু করেন।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ






পাবনার সেই ওসি সাময়িক বরখাস্ত

পাবনার সেই ওসি সাময়িক বরখাস্ত

১৯ সেপ্টেম্বর, ২০১৯ ০১:৪৭








ব্রেকিং নিউজ