খুলনা | শুক্রবার | ২৮ ফেব্রুয়ারী ২০২০ | ১৫ ফাল্গুন ১৪২৬ |

Shomoyer Khobor

সহপাঠীকে ধর্ষণ মামলা 

বেসরকারি বিশ্ববিদ্যায়ের শিক্ষার্থী শিঞ্জন একদিনের রিমান্ডে 

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ১৯ অগাস্ট, ২০১৯ ০০:৪১:০০

নগরীর বেসরকারি একটি বিশ্বদ্যিালয়ের ছাত্রী (২০) কে ধর্ষণ মামলায় একই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী শিঞ্জন রায় (২৫) কে জিজ্ঞাসাবাদের জন্য একদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। গতকাল রবিবার দুপুরে মেট্রোপলিটন ম্যজিস্ট্রেট  মোঃ শাহীদুল ইসলাম এ রিমান্ড মঞ্জুর করেছেন। এর আগে মামলার তদন্ত কর্মকর্তা আসামি শিঞ্জনকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৫ দিনের রিমান্ড আবেদন করেন।
মামলার সংক্ষিপ্ত বিবরণী থেকে জানা গেছে, নগরীর সোনাডাঙ্গাস্থ একটি বিশ্বদ্যিালয়ের ছাত্রী (২০)’র সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে এক বছর ধরে শারীরিক সম্পর্ক স্থাপন করে খুলনার কর কমিশনার প্রশান্ত কুমার রায়ের ছেলে শিঞ্জন রায় (২৫)। ওই ছাত্রী যে ভাড়া বাসায়, আবাসিক হোটেলসহ বিভিন্ন বন্ধু বান্ধবের বাসায় নিয়েও শিঞ্জন তার সাথে শারীরিক সম্পর্কে বাধ্য করতো। এরপর ওই ছাত্রী চলতি বছরের ফেব্র“য়ারিতে গর্ভবতী হয়ে পড়েন। শিঞ্জন তাকে বিয়ে করবেন বলে নানা ভাবে আশ্বস্তও দিয়েছেন। এ অবস্থায় শিঞ্জন গত ১৪ আগস্ট অন্যত্র বিয়ে করেন। ১৬ আগস্ট নগরীর হোটেল সিটি ইনে পূর্ব নির্ধারিত বৌ-ভাত অনুষ্ঠানের দিন ছিলো। এদিকে বিয়ের খবর ওই ছাত্রীর কানে পৌঁছালে সে শিঞ্জনের খোঁজে গত ১৫ আগস্ট রাত ১০টার দিকে মুজগুন্নী আবাসিকের ১৬ নম্বর রোডে যান। সেখানে গিয়ে শিঞ্জন রায়ের দেখা পায়। এ সময় তার বিয়ের ব্যাপারে জিজ্ঞাসা করলে সে তাকে সেখান থেকে তাকে জোর করে ইজিবাইকে তুলে দিতে গেলে স্থানীয়দের নজরে আসে। এরপর বিষয়টি থানা পুলিশের কাছে খবর গেলে তারা দু’জনকেই সোনাডাঙ্গা মডেল থানায় নিয়ে আসে। পুলিশ ১৫ আগস্ট সাড়ে ১২টার ওই ছাত্রীকে ভিকটিম সাপোর্ট সেন্টারে হস্তান্তর করেন। এরপর রাত ৩টার দিকে তার শারীরিক অবস্থার কথা বিবেচনা করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ওই ছাত্রীকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) তে ভর্তি করা হয়। ১৬ আগস্ট সোনাডাঙ্গা মডেল থানায় ওই ছাত্রী নিজেই বাদী হয়ে কর কমিশনার প্রশান্ত কুমার রায়ের পুত্র শিঞ্জন রায়ের বিরুদ্ধে মামলা দায়ের করেন (নং-২০)। 
এ বিষয়ে মামলা তদন্ত কর্মকর্তা মোঃ তৌহিদুল ইসলাম জানান, এজাহারভুক্ত আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড আবেদন করা হলে বিজ্ঞ আদালত শুনানী শেষে একদিন মঞ্জুর করেছেন। 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ

মহাগ্রন্থ আল কুরআনের সত্যায়ন

মহাগ্রন্থ আল কুরআনের সত্যায়ন

২৮ ফেব্রুয়ারী, ২০২০ ০১:৩৫