খুলনা | শনিবার | ২১ সেপ্টেম্বর ২০১৯ | ৬ আশ্বিন ১৪২৬ |

Shomoyer Khobor

‘ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ 

ষড়যন্ত্রের বিরুদ্ধে শেখ হাসিনার হাত শক্তিশালী করার বিকল্প নেই : ওবায়দুল কাদের

খবর প্রতিবেদন | প্রকাশিত ১৮ অগাস্ট, ২০১৯ ০০:৩৭:০০

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমাদের অস্তিত্বের জন্য ষড়যন্ত্রের বিরুদ্ধে শেখ হাসিনার হাত শক্তিশালী করার বিকল্প নেই। আমরা যত ঐক্যবদ্ধ হবো, শেখ হাসিনার হাত তত শক্তিশালী হবে। এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ আছে। 
গতকাল শনিবার বিকেলে বঙ্গবন্ধু এ্যাভিনিউয়ে আ’লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আ’লীগ আয়োজিত সন্ত্রাস-জঙ্গিবাদ বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ২০০৫ সালের ১৭ আগস্ট দেশের ৬৩টি জেলায় সিরিজ বোমা হামলার প্রতিবাদে এ সমাবেশের আয়োজন করা হয়।
তিনি বলেন, এই বিএনপিই ২১ আগস্টে হত্যা, ষড়যন্ত্র, জঙ্গিবাদ, সন্ত্রাস সৃষ্টি করে রাজনীতিশুন্য করতে চেয়েছিল। ১৭ আগস্ট সারাদেশে সিরিজ বোমা হামলারও পৃষ্ঠপোষকতা করেছিল তারা। অনেক কিছু ভুলে গিয়েছিলাম। ১৫ আগস্ট, ২১ আগস্টের কথা ভুলে সেদিন সন্তানহারা মাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সান্ত্বনা জানাতে গিয়েছিলেন। কিন্তু, আপনারা ঘরের দরজা বন্ধ করে দিয়েছিলেন। 
সেতুমন্ত্রী বলেন, ফখরুল সাহেব বলেন, খালেদা জিয়ার মুক্তির আন্দোলন করতে পারছেন না। আপনারা কত দেউলিয়া হয়ে গেছেন যে, আন্দোলন করতে পারেননি। আপনাদের দেখলে মনে হয়, জয়নুল আবেদীনের ছবির কাঁদার মধ্যে আটকে যাওয়া গরুর গাড়ির মতো। এখান থেকে উদ্ধার পেতে হলে জঙ্গিবাদ, সন্ত্রাসের পৃষ্ঠপোষকতা, দুর্নীতির রাজনীতি পরিহার করতে হবে। নেতিবাচক ধ্বংসাত্মক রাজনীতি করতে করতে আপনারা ভুলের চোরাবালিতে এসে নিজেদের শূন্য করে দিয়েছেন। আওয়ামী লীগ আপনাদের শূন্য করতে চায়নি। 
তিনি বলেন, খুনের রাজনীতি, হত্যার রাজনীতি, সন্ত্রাসের রাজনীতি জঙ্গিবাদের পৃষ্ঠপোষকতার রাজনীতি আপনারাই শুরু করেছিলেন। আজ কোন সাহসে সন্ত্রাসের রাজনীতির কথা বলেন। বাংলাদেশের মানুষ কি ভুলে গেছে, সেই হাওয়া ভবনের লুটপাট, দুর্নীতিতে পাঁচবার বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার কথা? আজ বলেন দুর্নীতিবাজ ব্যবসায়ীদের সিন্ডিকেট। এ সিন্ডিকেটের পৃষ্ঠপোষক আপনারা।
আ’লীগের নেতা-কর্মীদের উদ্দেশ্যে দলের সাধারণ সম্পাদক বলেন, নির্বাচন আবার আসছে। কয়েক মাস পর ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচন। জোর করে ক্ষমতার দাপট দেখিয়ে শেখ হাসিনা নির্বাচনে জিততে চান না। আমরা জনগণকে খুশি করে রায় মেনে নির্বাচিত হতে চাই। জনপ্রতিনিধি যারা আছেন, আপনারা কেউ যদি ভাবেন, ক্ষমতায় আছি, জিতেই যাবো, তাহলে ভুল করবেন। আপনাকে জনগণের মন জয় করে, জনগণের ভোটেই নির্বাচিত হতে হবে। সিটি কর্পোরেশন নির্বাচনে আমাদের বিজয়ী হতে হবে।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ



‘খালেদা জিয়ার স্বাস্থ্যের আরো অবনতি’

‘খালেদা জিয়ার স্বাস্থ্যের আরো অবনতি’

২১ সেপ্টেম্বর, ২০১৯ ০০:৪৩


জি কে শামীমের অর্থের উৎস অবৈধ

জি কে শামীমের অর্থের উৎস অবৈধ

২১ সেপ্টেম্বর, ২০১৯ ০০:৪৩



সেই জি কে শামীমকে  ১৩টি সম্মাননা-পদক

সেই জি কে শামীমকে  ১৩টি সম্মাননা-পদক

২১ সেপ্টেম্বর, ২০১৯ ০০:৪০






ব্রেকিং নিউজ











‘খালেদা জিয়ার স্বাস্থ্যের আরো অবনতি’

‘খালেদা জিয়ার স্বাস্থ্যের আরো অবনতি’

২১ সেপ্টেম্বর, ২০১৯ ০০:৪৩