খুলনা | শনিবার | ২১ সেপ্টেম্বর ২০১৯ | ৬ আশ্বিন ১৪২৬ |

Shomoyer Khobor

মাগুরাসহ ছয় জেলাতে সড়কে প্রাণ গেল বিশ্বদ্যিালয়ের ৩ শিক্ষার্থীসহ ১০ জনের

খবর ডেস্ক  | প্রকাশিত ১৮ অগাস্ট, ২০১৯ ০০:৩৫:০০

দেশের বিভিন্ন জেলাতে সড়কে প্রাণ গেল ১০ জনের। এর মধ্যে নরসিংদীতে বিশ্বদ্যিালয়ের ৩ শিক্ষার্থীসহ পাঁচজন, মাগুরা, শরীয়তপুর, নেয়াখালী, চট্টগ্রাম, ঢাকায় একজন করে  নিহত হয়েছে। শনিবার বিভিন্ন সময়ে এ দুর্ঘটনাগুলো ঘটেছে।
মাগুরা : জেলার শ্রীপুর উপজেলায় বাসের চাপায় জিয়া মিয়া (৩৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় শামসুজ্জামান (৪৫) নামের মোটরসাইকেলের আরেক যাত্রী আহত হয়েছেন। গতকাল শনিবার সকালে উপজেলার বরিশাট এলাকায় মাগুরা-শ্রীপুর আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। শ্রীপুর ফায়ার সার্ভিস ও থানা-পুলিশ জানিয়েছে, নিহত জিয়া মিয়ার বাড়ি রাজবাড়ীর কালুখালী গ্রামে। আহত শামসুজ্জামানের বাড়ি একই গ্রামে।
শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার অধীর কুমার বিশ্বাস জানিয়েছেন, শ্রীপুর থেকে মাগুরার দিকে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি বাস মোটরসাইকেলটিকে চাপা চায়। এতে ঘটনাস্থলেই মারা যান একজন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহত ব্যক্তিদের উদ্ধার করেন। নিহত ব্যক্তির লাশ শ্রীপুর থানায় এবং আহত ব্যক্তিকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়।
শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শ্যামা প্রসাদ বিশ্বাস বলেন ঘাতক বাসটিও জব্দ করা যায়নি। হতাহত ব্যক্তিদের পরিবারের সদস্যরা এলে বাকি আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।
শরীয়তপুর: জেলাতে অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে কাজল ছৈয়াল (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল শনিবার দুপুরে শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 
এর আগে, বেলা ১১টার দিকে শরীয়তপুর জেলা শহরের ইতালী প্লাজা সংলগ্ন শরীয়তপুর-ঢাকা সড়কে একটি অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হলে কাজল গুরুতর আহত হন।  পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।
নরসিংদী : জেলার শিবপুরে ঢাকা-সিলেট মহাসড়কে গতকাল শনিবার দুপুরে বাসের সঙ্গে সংঘর্ষে একটি প্রাইভেটকারের চার আরোহী নিহত হয়েছেন। নিহতদের মধ্যে তিনজন ঢাকার বেসরকারি বিশ্ববিদ্যালয় মিলেনিয়াম ইউনিভার্সিটির শিক্ষার্থী, অন্যজন এক শিক্ষার্থীর স্বামী। তারা সিলেটে পিকনিক শেষে প্রাইভেটকারে ঢাকায় ফেরার পথে শনিবার ভোররাতে শিবপুরের কারারচর এলাকায় দুর্ঘটনায় পড়েন বলে পুলিশ ও ফায়ার সার্ভিস জানিয়েছে। 
অন্যদিকে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চর কাঁকড়া ইউনিয়নের নতুন বাজার এলাকায় দুপুরের দিকে সিএনজিচালিত একটি অটোরিকশা চাপায় মুনতাহা (৪) নামে একটি শিশুর, চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানা এলাকার পুরাতন চান্দগাঁওয়ের জালাল রোডের সামনে ট্রাকের ধাক্কায় লোকমান হোসেন (৫৫), ঢাকার আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের জিরানী বাজার এলাকার আর কে টেক্সটাইলের সামনে বাসচাপায় আলমগীর হোসেন (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ



‘খালেদা জিয়ার স্বাস্থ্যের আরো অবনতি’

‘খালেদা জিয়ার স্বাস্থ্যের আরো অবনতি’

২১ সেপ্টেম্বর, ২০১৯ ০০:৪৩


জি কে শামীমের অর্থের উৎস অবৈধ

জি কে শামীমের অর্থের উৎস অবৈধ

২১ সেপ্টেম্বর, ২০১৯ ০০:৪৩



সেই জি কে শামীমকে  ১৩টি সম্মাননা-পদক

সেই জি কে শামীমকে  ১৩টি সম্মাননা-পদক

২১ সেপ্টেম্বর, ২০১৯ ০০:৪০






ব্রেকিং নিউজ











‘খালেদা জিয়ার স্বাস্থ্যের আরো অবনতি’

‘খালেদা জিয়ার স্বাস্থ্যের আরো অবনতি’

২১ সেপ্টেম্বর, ২০১৯ ০০:৪৩