খুলনা | সোমবার | ১৯ অগাস্ট ২০১৯ | ৪ ভাদ্র ১৪২৬ |

শিরোনাম :
মোংলায় সাংগঠনিক তদন্তে এসে অভিযুক্তের সাথে ভ্রমণ ও ভুরিভোজ কেন্দ্রীয় বিএনপি নেতারডেঙ্গু আক্রান্ত ৫৩ হাজার, চিকিৎসা শেষে ফিরেছে ৪৫ হাজারবেসরকারি বিশ্ববিদ্যায়ের শিক্ষার্থী শিঞ্জন একদিনের রিমান্ডে অবরুদ্ধ কাশ্মীরে বাড়ছে নিরাপত্তা বাহিনীর নির্যাতন, চলছে বাছবিচারহীন গ্রেফতারখুলনায় প্রাধিকারপ্রাপ্ত সরকারি কর্মকর্তাদের বিরুদ্ধে গাড়ি ও ড্রাইভারের সুবিধা গ্রহণে অনিয়মের অভিযোগ!ফের নগরীর বেসরকারি বিশ্বদ্যিালয়ের বিবিএ’র ছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগঈদযাত্রায় সড়কে গেছে ২২৪ প্রাণস্ত্রী পরিচয়ে কুয়াকাটাসহ নগরীর বিভিন্ন আবাসিক হোটেলে ওই ছাত্রীকে রেখেছিলো ‘শিঞ্জন রায়’

Shomoyer Khobor

জিআরপি থানায় গণধর্ষণ 

ভিকটিমকে জিজ্ঞাসাবাদে আদালতে আবেদন তদন্ত কমিটির

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ১৫ অগাস্ট, ২০১৯ ০০:৫২:০০

ভিকটিমকে জিজ্ঞাসাবাদে আদালতে আবেদন তদন্ত কমিটির


খুলনা জিআরপি থানায় সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় ভিকটিমকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে আবেদন করা হয়েছে। রেলওয়ে পাকশি জেলা কর্তৃক গঠিত তদন্ত টিমের প্রধান ও মামলার তদন্ত কর্মকর্তা ফিরোজ আহমেদ গতকাল বুধবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোঃ শাহীদুল ইসলামের আদালতে এ আবেদন করছেন। তবে একজন আইনজীবীর মৃত্যুর কারণে ফুল কোর্ট রেফারেন্স থাকায় এ বিষয়ে কোন সিদ্ধান্ত হয়নি। 
উল্লেখ্য, গত ২আগস্ট যশোর থেকে ট্রেনে খুলনায় আসার পথে খুলনা রেলস্টেশনে কর্তব্যরত জিআরপি পুলিশ সদস্যরা ওই গৃবধূকে মোবাইল চুরির অভিযোগে আটক করে। পরে গভীর রাতে জিআরপি থানা হাজতে ওসি উছমান গনি পাঠানসহ ৫ পুলিশ সদস্য তাকে ধর্ষণ করে আটক নারী অভিযোগ করে। 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ