খুলনা | বৃহস্পতিবার | ১২ ডিসেম্বর ২০১৯ | ২৮ অগ্রাহায়ণ ১৪২৬ |

Shomoyer Khobor

কিশোরগঞ্জে আধিপত্য নিয়ে গুলিতে নিহত ২ : ময়মনসিংহে বাবা-ছেলেসহ ৩

খবর প্রতিবেদন | প্রকাশিত ১৫ অগাস্ট, ২০১৯ ০০:৩৮:০০

কিশোরগঞ্জের বাজিতপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে গুলিতে দুইজন নিহত হয়েছেন। গতকাল বুধবার সকাল ১০টার দিকে উপজেলার মাইজচর ইউনিয়নের শ্যামপুর গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। নিহতরা হলেন শরীফ (৩৫) ও ফোরকান (২৮)। শরীফ উপজেলার শ্যামপুর গ্রামের আব্দুল কাদিরের ছেলে এবং ফোরকান একই গ্রামের লাহুত আলীর ছেলে। সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। তাদের মধ্যে শাহ জামাল (৩৫) নামের একজনের অবস্থা আশঙ্কাজনক। তাকে ঢাকায় পাঠানো হয়েছে। 
বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ খলিলুর রহমান পাটোয়ারী জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এছাড়া দুইজনের লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যার জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।
ময়মনসিংহ :  জেলার ঈশ্বরগঞ্জের কাঁঠালগ্রামে দুইপক্ষের সংঘর্ষে বাবা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, পূর্ব শত্র“তার জেরে দুইপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ ঘটনায় বাবা আবুল হাসেম (৫৫), ছেলে জহিরুল (২৫) মারা যান। আর চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান জহিরুলের চাচাতো ভাই আজিবুল (২৬)।
ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) জয়নাল আবেদিন জানান, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। বিস্তারিত পরে জানা যাবে। 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ







উৎসব মুখর পরিবেশে আ’লীগের সম্মেলন

উৎসব মুখর পরিবেশে আ’লীগের সম্মেলন

১১ ডিসেম্বর, ২০১৯ ০০:২৮




কুষ্টিয়া মুক্ত দিবস আজ

কুষ্টিয়া মুক্ত দিবস আজ

১১ ডিসেম্বর, ২০১৯ ০০:২২